মাগুরায় টিনের ড্রাম বিস্ফোরণে আহত ২


আলিমুল সোবাহান, ভ্রাম্যমাণ প্রতিনিধি মাগুরা
প্রকাশের সময় : ডিসেম্বর ৫, ২০২৩ । ৬:৩৬ অপরাহ্ণ
মাগুরায় টিনের ড্রাম বিস্ফোরণে আহত ২
প্রতীকী ছবি

মাগুরা পৌরসভা নিজনান্দুয়ালী ৭ নম্বর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন শাহিনের ইলেকট্রিক দোকান ঘরে আজ মঙ্গলবার দুপুরের সময় এ ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে দুজনই গুরুতর আহত হয়।

উপস্থিত প্রত্যক্ষ দর্শীরা বলেন, দুপুর ২ টার সময় প্রচন্ড আওয়াজে একটি বিস্ফোরণের শব্দ শোনা যায়। হঠাৎ করে শাহিনের দোকানের সামনে শব্দ শুনে লোকজন জড়ো হয়।

ঘটনা স্থল পরিদর্শন করে জানা যায়, নালিয়াডাঙ্গী গ্রামের রহিম ফকিরের ছেলে রুবেল ফকির একটি পরিত্যক্ত টিনের বেরেল নিয়ে শাহিনের লেদের দোকানে আসে তার মুটকি অপসারণ করার জন্য। লেদ মিস্ত্রি শাহিন ইলেকট্রিক ব্লেড দিয়ে বেরেলেৱ মুখ খুলতে গেলে তার বিপরীত পাশে থাকা রুবেলের গায়ে প্রচন্ড শব্দ আঘাত করে সেই সাথে তার শরীরের পরিহিত টি-শার্টে আগুন ধরে যায় এবং শরীরের বিভিন্ন স্থানে আগুন লেগে পুড়ে যায়। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা দৌড়ে এসে দুর্ঘটনা কবলিত স্থান থেকে দুজনকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়।

এলাকাবাসী বলছেন, দীর্ঘদিন ধরে পরিত্যক্ত টিনের বেরেলের ভিতর গ্যাস জমা হওয়ার কারণে এ দুর্ঘটনা ঘটতে পারে। তবে দীর্ঘদিন পড়ে থাকা এরকম পরিত্যক্ত বেরেল আগে থেকে জেনে বুঝে বা ভিতরে থাকা গ্যাস প্রযুক্তি অনুসারে বের করে নিয়ে বেৱেলের মুখ অপসারণ করাই উত্তম মাধ্যম ছিল।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১