সর্বশেষ :

কক্সবাজারে ২২ কোটি ২৬ লক্ষ ১০ হাজার টাকার মাদকদ্রব্য ধ্বংস


রাশেদুল আলম, কক্সবাজার জেলা প্রতিনিধি
প্রকাশের সময় : ডিসেম্বর ৫, ২০২৩ । ১১:৫২ অপরাহ্ণ
কক্সবাজারে ২২ কোটি ২৬ লক্ষ ১০ হাজার টাকার মাদকদ্রব্য ধ্বংস

কক্সবাজার জেলার বিভিন্ন মাদক মামলায় জব্দকৃত প্রায় ২২ কোটি ২৬ লক্ষ ১০ হাজার টাকা মূল্যের মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। মঙ্গলবার (০৫/ ১২/২৩ইং ) কক্সবাজার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসীর মাদক ধ্বংস কমিটি আদালত কম্পাউন্ডে বিভিন্ন প্রকারের এসব মাদক ধ্বংস করেন।

মাদক ধ্বংসের সময় কমিটির চেয়ারম্যান ও সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শ্রীজ্ঞান তঞ্চঙ্গ্যাঁ, সদস্য ও সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আসাদ উদ্দিন মোঃ আসিফ এবং সদস্য ও সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ এহসানুল ইসলাম উপস্থিত ছিলেন।

কক্সবাজার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ আশেক এলাহী শাহজাহান নুরী এ তথ্য জানিয়েছেন।

তিনি আরো জানান, ধ্বংসকৃত মাদকের মধ্যে রয়েছে প্রায় ০২ কেজি আইস (যার মূল্য অনুমান ১০ কোটি টাকা),  ৪ লক্ষ পিস্ ইয়াবা (যার মূল্য অনুমান ১২ কোটি টাকা), ২৫০০ টি বিয়ারের ক্যান (যার মূল্য অনুমান ৭,৫০,০০০ টাকা) , ৩৭২ বোতল বিভিন্ন ব্রান্ডের বিদেশী মদ (যার মূল্য অনুমান ১৮,৬০,০০০ টাকা)। এসব মাদকদ্রব্য পাচারের সময় আইন শৃঙ্খলা বাহিনী কর্তৃক বিভিন্ন সময়ে জব্দ করে মামলার আলামত হিসাবে জুডিসিয়াল মালখানায় রাখা হয়েছিল।

কক্সবাজার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসীর নিয়মিত মাদকদ্রব্য ধ্বংসের অংশ হিসাবে উল্লেখিত প্রায় ২২ কোটি ২৬ লক্ষ ১০ হাজার টাকার মাদকদ্রব্য (০৫ ডিসেম্বর) মঙ্গলবার ধ্বংস করা হয় বলে জানান-প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ আশেক এলাহী শাহজাহান নুরী।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১