সর্বশেষ :

বাগেরহাটের দু’টি আসনে স্বতন্ত্র ও জাপাসহ ৪ জনের মনোনয়নপত্র বাতিল


মেহেদী হাসান, বাগেরহাট ক্রাইম রিপোর্টার
প্রকাশের সময় : ডিসেম্বর ৪, ২০২৩ । ১:৪৯ অপরাহ্ণ
বাগেরহাটের দু’টি আসনে স্বতন্ত্র ও জাপাসহ ৪ জনের মনোনয়নপত্র বাতিল

মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে বাগেরহাট-১ ও বাগেরহাট-২ আসন থেকে চারজনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। এদের মধ্যে তিনজন বিভিন্ন রাজনৈতিক দলের মনোনীত প্রার্থী এবং একজন স্বতন্ত্র প্রার্থী রয়েছেন। ঋণ খেলাপির দায়ে দলীয় তিনজনের এবং সমর্থনকারিদের স্বাক্ষরের মিল না থাকায় স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র বাতিল কর হয়। রবিবার জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে বাছাই শেষে ওই চারজনের মনোনয়নপত্র বাতিল করা হয়।

 

বাগেরহাট জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মোহাঃ খালিদ হোসেন বলেন, বাগেরহাট-১ ও বাগেরহাট-২ আসনে প্রার্থীদের মনোনয়নপত্র যাছাই-বাছাই করা হয়। বাছাইকালে ঋণ খেলাপির দায়ে বাগেরহাট-১ আসনে বাংলাদেশ কংগ্রেসের কাজী রবিউলের মনোনয়নপত্র বাতিল করা হয়। এই আসনে এখন বৈধ প্রার্থী সংখ্যা সাতজন।

অন্যদিকে বাগেরহাট-২ আসনের প্রার্থীদের মনোনয়নপত্র বাছাইয়ে ঋণ খেলাপির দায়ে তৃণমূল বিএনপি’র মরিয়ম সুলতানা, জাতীয় পার্টির হাজরা সহিদুল ইসলাম এবং সমর্থনকারিদের স্বাক্ষরের মিল না থাকায় স্বতন্ত্র প্রার্থী এস এম আজমল হোসেনের মনোনয়নপত্র বাতিল করা হয়। এই আসনে বৈধ প্রার্থীর সংখ্যা তিনজন। সোমবার বাগেরহাট-৩ ও ৪ আসনের প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই করা হবে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১