নারায়ণগঞ্জ-১ আসনে গাজীসহ ৯ জন বৈধ, ১ জনের প্রার্থীতা বাতিল


মাহামুদুল হাসান, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
প্রকাশের সময় : ডিসেম্বর ৪, ২০২৩ । ২:৪৬ অপরাহ্ণ
নারায়ণগঞ্জ-১ আসনে গাজীসহ ৯ জন বৈধ, ১ জনের প্রার্থীতা বাতিল

নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনে ১০ জন প্রার্থীর মধ্যে ৯ জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন। তবে জামানতের টাকা জমা না দেয়ায় বাংলাদেশ সুপ্রীম পার্টির প্রার্থী আফাজউদ্দিন মোল্লার মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়েছে।

সোমবার (৪ ডিসেম্বর) সকাল ১০ টায় জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে প্রার্থীদের উপস্থিতিতে বৈধ ও বাতিল প্রার্থীদের বাছাই অনুষ্ঠিত হয়। এসময় বিভিন্ন দপ্তরের প্রতিনিধিদের উপস্থিতিতে জেলা রিটার্নিং কর্মকর্তা মাহমুদুল হক প্রার্থীদের বাছাই শেষে বৈধ ও বাতিল প্রার্থীদের নাম ঘোষণা করেন।

বৈধ প্রার্থীরা হলেন- গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতিক)- (আওয়ামী লীগ), তৈমুর আলম খন্দকার- (তৃণমূল বিএনপি), শাহাজাহান ভুইয়া- (স্বতন্ত্র), গাজী গোলাম মর্তুজা- (স্বতন্ত্র), মো. হাবিবুর রহমান- (স্বতন্ত্র), মো. জোবায়ের আলম- (স্বতন্ত্র), মো. সাইফুল ইসলাম- (স্বতন্ত্র), মো. জয়নাল আবেদীন চৌধুরী- (স্বতন্ত্র), একেএম শহিদুল ইসলাম- (ইসলামি ফ্রন্ট বাংলাদেশ)। এসময় জামানতের টাকা জমা না দেয়ায়  আফাজউদ্দিন মোল্লার (বাংলাদেশ সুপ্রীম পার্টি) মনোনয়নটি বাতিল ঘোষণা করা হয়। তবে তিনি এ ব্যাপারে নির্ধারিত সময়ের মধ্যে আপিল করতে পারবেন।

পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) বলেন, একটি সুষ্ঠু ও গ্রহনযোগ্য নির্বাচন করতে আমরা সকলে বদ্ধপরিকর। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ জনগণের ভোটে নির্বাচিত হয়ে আসতে হবে। কোন প্রকার ঝামেলা বা নির্বাচনী আচরনবিধি লঙ্গণকরা যাবেনা। বঙ্গবন্ধু শেখ মজিবুরের রহমানের স্বপ্নকে বাস্তবায়ন করতে জননেত্রী শেখ হাসিনা দেশে উন্নয়ন আর উন্নয়ন করেছে। গত ১৫ বছরে আমি রূপগঞ্জকে পরিবর্তন করতে পেরেছি। সাধারন মানুষকে সময় দিয়েছি। বিপদে আপদে পাশে থেকেছি। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে এখানে দলকে শক্তিশালী ও সু-সংগঠিত করেছি।  আমি শতভাগ আশাবাদী রূপগঞ্জের মানুষ আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন। এ আসনটি আবারো জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিবো।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১