সাংবাদিকদের সাথে র‌্যাব-১৪ নবাগত কমান্ডারের মতবিনিময় সভা


গিয়াস উদ্দিন রাসেল, শেরপুর (সদর) প্রতিনিধি
প্রকাশের সময় : ডিসেম্বর ৩, ২০২৩ । ১১:২৮ অপরাহ্ণ
সাংবাদিকদের সাথে র‌্যাব-১৪ নবাগত কমান্ডারের মতবিনিময় সভা

শেরপুরে জেলা পর্যায়ে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন র‌্যাব-১৪, সিপিসি-১ জামালপুর ক্যাম্পের নবাগত কোম্পানী কমান্ডার মেজর মো. আবরার ফয়সাল সাদী। রবিবার (৩ ডিসেম্বর) বিকেলে শেরপুর প্রেসক্লাব মিলনায়তনে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময়কালে র‌্যাব কমান্ডার মেজর মো. আবরার ফয়সাল সাদী বলেন, র‌্যাব শুরু থেকেই সন্ত্রাস-নাশকতা, মাদক ও জুয়াসহ গুরুতর অপরাধ নিয়ন্ত্রণ ও নির্মূলে কাজ করে যাচ্ছে। দিন দিন র‌্যাবের কাজের পরিধি বাড়ছে। শেরপুর অঞ্চলে মাদক, জুয়ার পাশাপাশি সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধে কাজ করছে। মাদক, জুয়া ও নাশকতার বিরুদ্ধে র‌্যাবের জিরো টলারেন্স নীতি রয়েছে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ওইসব অপরাধ প্রতিরোধে র‌্যাব সর্বোচ্চ সতর্কাবস্থায় রয়েছে। তিনি সাংবাদিকদের তথ্য আদান-প্রদানসহ ঝুঁকিপূর্ণ পেশাগত দায়িত্ব পালনে র‌্যাবের সহযোগিতা থাকবে বলে আশ্বস্ত করে বলেন, সাংবাদিকরা সমাজের বিবেক। অপরাধ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে তাদের সহযোগিতা অপরিহার্য।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন শেরপুর প্রেসক্লাব সভাপতি রফিকুল ইসলাম আধার।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জলের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক সভাপতি শরিফুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন ও সাবিহা জামান শাপলা, যুগ্ম সাধারণ সম্পাদক মানিক দত্ত, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন সোহেল, সাংগঠনিক সম্পাদক সোহেল রানা, সহ-সাংগঠনিক সম্পাদক নুরে আলম চঞ্চল, দপ্তর সম্পাদক মারুফুর রহমান, নির্বাহী সদস্য দেবাশীষ সাহা রায়, সিনিয়র সাংবাদিক জিএম আজফার বাবুল, সঞ্জীব চন্দ বিল্টু, তালাত মাহমুদ, আব্দুর রফিক মজিদ, ইমরান হাসান রাব্বী, ইউসূফ আলী রবিন, নাঈম ইসলাম সহ জেলায় কর্মরত অর্ধশতাধিক গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১