সর্বশেষ :

বাউফলে মাদ্রাসা শিক্ষার্থীর লাশ উদ্ধার


বিমল চন্দ্র শীল, বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি
প্রকাশের সময় : ডিসেম্বর ৩, ২০২৩ । ৬:১৮ অপরাহ্ণ
বাউফলে মাদ্রাসা শিক্ষার্থীর লাশ উদ্ধার
প্রতীকী ছবি

পটুয়াখালীর বাউফলে আতিকুল ইসলাম (১১) নামের এক মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। গত শনিবার (২ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার কাছিপাড়া ইউনিয়নের পাকডাল গ্রামের ফজলুর রহমান মুন্সী বাড়ী জামে মসজিদের সেপ্টিট্যাংকের ভেতর থেকে লাশটি উদ্ধার করা হয়।

আতিকুল ইসলাম স্থানীয় দারুল উলুম নুরানী হাফেজী ও এতিমখানার হেফজ শ্রেণীর ১১ পারায় অধ্যায়নরত ছিল। আতিকের বাবার নাম সরেয়ার সরদার। পাশ্ববর্তী বাকেরগঞ্জ উপজেলার দূর্গাপাশা ইউনিয়নের মধ্য জিড়াইল গ্রামে তার বাড়ী। গত কাল শুক্রবার ভোর থেকে আতিক নিখোঁজ ছিল।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার ভোর থেকে আতিক নিখোঁজ থাকায় অনেক খোঁজা খুজির পর তাকে পাওয়া যাচ্ছিলো না। একই মাদ্রাসার ২৫পারার অধ্যায়নরত সোলাইমান(১৮) নামের এক ছাত্রের গতিবিধি সন্দেহ জনক মনে হলে স্থানীয়রা তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। পরে তার স্বীকারোক্তির ভিত্তিতে মাদ্রসা থেকে ৩শ গজ দুরের একটি টয়লেটের সেপ্টিট্যাংকের ভেতর থেকে আতিকের লাশ সনাক্ত করা হয়। রাত সাড়ে ৮টার দিকে পুলিশ ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

এঘটনায় জড়িত থাকার সন্দেহে ইসমাইল(১৮) নামের একই প্রতিষ্ঠানের এক শিক্ষার্থীকে আটক করেছে বাউফল থানা পুলিশ। ইসমাইল বাকেরগঞ্জ উপজেলার শিয়ালগুনি গ্রামের মজিবুর রহমান হাওলাদারের ছেলে।

এবিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিচুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে আতিকুল ইসলাম নামে এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছি। এঘটনায় ইসমাইল নামে একজনকে আটক করা হয়েছে। মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীদের জিজ্ঞাস করা হচ্ছে। লাশ ময়না তদন্তেরে জন্য পাঠানো হবে এবং পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১