বগুড়ায় ২০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৪


জাহিদ হাসান, বিশেষ প্রতিনিধি বগুড়া
প্রকাশের সময় : ডিসেম্বর ৩, ২০২৩ । ৭:৪৬ অপরাহ্ণ
বগুড়ায় ২০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৪

মাদক বিরোধী বিশেষ অভিযানে ২০ কেজি গাঁজাসহ ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১২। এ সময় আসামিদের ব্যবহৃত কার গাড়ি থেকে  ২০ কেজি গাঁজা, ০৩ টি মোবাইল, ০৩টি সীম, ব্যবহারকৃত প্রাইভেট কার ও নগদ ২০০০/- টাকাসহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, মো: জয়নাল মিয়া (৫৪), পিতা- মৃত বাবু মামুদ, সাং- কাচারীপাড়া, থানা- সৈয়দপুর, জেলা- নীলফামারী, মো: মাসুদ মিয়া (৪১), পিতা- আসাদ মুন্সি, সাং- কানরা, থানা- দাউদকান্দী, জেলা- কুমিল্লা, মো: আব্দুল্লাহ আল মাছরুল (১৯), পিতা- মো: জামাল মিয়া, সাং- মথুরাপুর উত্তরপাড়া, থানা ও জেলা- কুমিল্লা, মো: হাসান আলী (৩৬) (ড্রাইভার), পিতা- মো: বাদশা মিয়া, সাং- শেরপুর, থানা- পীরগঞ্জ, জেলা- রংপুর।

সূত্রে জানা যায়, র‌্যাব-১২, বগুড়া অপারেশন টিম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, ঢাকা হইতে রংপুরগামী একটি প্রাইভেট কারে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য গাঁজা বহন করিতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত ২ ডিসেম্বর (শনিবার) সন্ধ্যা ৯.০০ ঘটিকার সময় র‌্যাব সদর দপ্তর ইন্ট উইং এর সহযোগিতায় র‌্যাব-১২, সিপিএসসি বগুড়া ও সদর কোম্পানী সিরাজগঞ্জ এর যৌথ অভিযানে বগুড়া জেলার সদর থানাধীন গোকুল ইউপিস্থ গোকুল উত্তরপাড়া স্হলবন্দর গ্রামস্থ সবুজ নার্সারীর সামনে রংপুর-বগুড়া মহাসড়কের উপর থেকে অভিযান পরিচালনা করে। গ্রেফতারকৃত আসামীগণের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়ার সদর থানায় সোপর্দ করা হয়েছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১