শোবিজ অঙ্গনে মডেল ও অভিনেত্রী জারিন তাসনিমের পথচলা


বিনোদন প্রতিবেদক
প্রকাশের সময় : ডিসেম্বর ২, ২০২৩ । ৬:৩৮ অপরাহ্ণ
শোবিজ অঙ্গনে মডেল ও অভিনেত্রী জারিন তাসনিমের পথচলা

তরুণ প্রজন্মের মডেল ও অভিনেত্রী জারিন তাসনিম। ভোরের চেতনা পত্রিকার বিনোদন প্রতিবেদকের সাক্ষাতকারে তার মিডিয়া ক্যারিয়ারের বিভিন্ন দিক নিয়ে কথা বলেছেন জারিন তাসনিম।

বর্তমানে আপনার কর্ম জীবন কেমন যাচ্ছে?

অভিনেত্রী : বর্তমানে বিজ্ঞাপন এবং কর্পোরেট ফটোশুট নিয়ে ব্যস্ত আছি। গত এক মাসে আমি একসাথে বারোটা বিজ্ঞাপনের কাজ করেছি এবং সারা মাসে বিজ্ঞাপনের শুটিংয়ে চলছে কিন্তু এর মধ্যে আমি গার্লস সিজন সেই শুটিং করেছি। যেটা বঙ্গ তে পহেলা ডিসেম্বর আসছে এবং এছাড়াও একটা সিঙ্গেল নাটকে কাজ করেছি। সামনে ভালোবাসা দিবস উপলক্ষে আরো কয়েকটি প্রজেক্ট নিয়ে কথা হচ্ছে এগুলো নিয়ে আপাতত ব্যস্ত।

আপনার কর্ম জীবন কিভাবে শুরু হয়েছিল? 

অভিনেত্রী : কাজের শুরুটা হয়েছিল মিসেস গ্রুপ বাংলাদেশ ২০১৯ থেকে। আসলে যখন মিসেস বাংলাদেশ হলাম, তখন বাংলাদেশের হয়ে লড়াই করেছিলাম চীনের মাটিতে। যেখান থেকে বাংলাদেশের জন্য একটা অ্যাওয়ার্ড নিয়ে এসেছিলাম। যা কিনা আমার দেশের জন্য খুবই গর্বের। আমি মনে করি আমি বেস্ট কান্ট্রি অ্যাওয়ার্ড পেয়েছিলাম, আর তখন থেকে শুরু মূলত। এরপর মডেলিং থেকে শুরু এবং তারপর এখন আমি বিজ্ঞাপনে কাজ করছি কপার ফটোশুট করছি পাশাপাশি এবং নাটকে কাজ করছি।

মডেল বা অভিনেত্রী হতে গেলে কি কি গুণাবলির প্রয়োজন?

অভিনেত্রী : আমার মনে হয় অভিনেত্রী হতে গেলে সবার আগে যেটা দরকার, সেটা হলো সাহস এবং কনফিডেন্স। আমার মনে হয় যার কনফিডেন্স লেভেলটা যত হাই, সে ততো ভালো অভিনেত্রী হতে পারে। আসলে অভিনয়টা এত সহজ কাজ না। অভিনয় শেখার বিষয় আছে, ভিতরে লালন করার বিষয় আছে। আমার মনে হয় শুধু অভিনয় না, যে কোন কাজ মনের মধ্যে লালন করতে পারলে, আমরা সেই কাজ যথাযথ করতে পারি।

মডেলিং বা অভিনয় পেশায় না আসলে কোন পেশায় নিয়োজিত হতেন? 

অভিনেত্রী : মডেলিং বা অভিনয় পেশায় না আসলে ব্যবসায়ী ও নারী উদ্যোক্তা হতাম।

কর্মজীবনে আপনার উল্লেখযোগ্য কাজ?

অভিনেত্রী : প্রাণ গ্রুপ; বসুন্ধরা গ্রুপ; আইডিসিএল সিটি ব্যাংক; এসএমসি; বিকাশ; ডেটল; মার্কস সহ বিভিন্ন নামী দামি প্রতিষ্ঠানের মডেল হিসেবে চুক্তি ভিত্তিতে কাজ করেছি। পাশাপাশি নাটকেও কাজ করেছি।

মিডিয়া নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা কি?

অভিনেত্রী : প্রত্যেকটা শিল্পীরই একটি ইচ্ছা থাকে যে, সে বড় পর্দায় কাজ করবে। আমারও তেমনই ইচ্ছা। কিন্তু এটার জন্য আমার আরো প্রস্তুতি নিতে হবে এবং অভিনয়টাকে আরো রক্ত করতে হবে। ইনশাআল্লাহ অভিনয় শিখে বড় পর্দায় কাজ করব।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১