বিএনপি দেশটাকে একটি জঙ্গি রাষ্ট্র বানিয়েছিল : হানিফ


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : ডিসেম্বর ২, ২০২৩ । ৬:৫২ অপরাহ্ণ
বিএনপি দেশটাকে একটি জঙ্গি রাষ্ট্র বানিয়েছিল : হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বিএনপিনেতাদের উদ্দেশ্যে বলেছেন, বাসে-ট্রেনে আগুণ দিয়ে ও দু-একটা জায়গায় বোমা ফাটিয়ে কোন কিছু অর্জন করা যায় না।

আজ শনিবার সকালে কুষ্টিয়া শহরের পিটিআই রোডস্থ নিজ বাসভবনে নাগরিক পরিষদ আয়োজিত এক প্রতিনিধি সভায় যোগ দেয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, বিএনপি রাষ্ট্রক্ষমতায় থাকতেও দুর্নীতি করেছে, জনগণ বিরোধী কাজ করেছে দেশটাকে একটি জঙ্গি রাষ্ট্র বানিয়েছিল। এতে বিদেশের কাছে বাংলাদেশ একটি দুর্নীতিগ্রস্থ্য-ব্যর্থ রাষ্ট্র হিসেবে চিহ্নিত ছিল। সে কারণে বিএনপিকে জণগণ প্রত্যাখান করেছে।

তিনি বলেন, বিএনপি এখন নতুন করে নির্বাচন বানচালের নামে বাসে-ট্রেনে আগুণ দিয়ে ভাবছে এটা তাদের সফলতা। বিএনপির রাজনীতির সফলতা হচ্ছে বাসে-ট্রেনে আগুণ দেয়া। দু-একটা জায়গায় বোমা ফাটিয়ে কোন কিছু অর্জন করা যায় না।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, নির্বাচনে পরাজিত হয়েও বিএনপির শিক্ষা হয়নি। ক্ষমতার বাইরে থাকতেও একই কাজ করেছে, ২০১৩-১৪ সালে আন্দোলনের নামে দেশব্যাপী ট্রেনে, বাসে আগুণ দিয়ে মানুষ হত্যা করে মানুষের মধ্যে আতংক সৃষ্টি করেছিল তখনও মানুষ বিএনপিকে ধিক্কার জানিয়েছিল। কোন কিছু করে নির্বাচনকে বানচাল করা যাবে না। যথাসময়েই নির্বাচন অনুষ্ঠিত হবে।

এ সময় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রবিউল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ হাসান মেহেদী, সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন রাজু, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদ খন্দকার ইকবাল মাহমুদ প্রমুখ উপস্থিত ছিলেন।

 

সূত্রঃ বাসস

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১