সিরাজগঞ্জ-৩ স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দিলেন কৃষিবিদ সুইট


রাম চন্দ্র সরকার, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি
প্রকাশের সময় : নভেম্বর ৩০, ২০২৩ । ৮:৩৯ অপরাহ্ণ
সিরাজগঞ্জ-৩ স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দিলেন কৃষিবিদ সুইট

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ-সলঙ্গা) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দিয়েছেন, বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি কৃষিবিদ শাখাওয়াত হোসেন সুইট।

নির্বাচনে অংশ নিতে বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেলে উপজেলা নির্বাচন অফিসে মনোনয়ন ফরম জমা দেন। এ সময় রায়গঞ্জ ও তাড়াশ উপজেলা কৃষকলীগের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। কৃষিবিদ সাখাওয়াত হোসেন সুইট কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি ও সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যকারী কমিটির সদস্য এবং রায়গঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন।

তিনি দীর্ঘদিন ধরে এই আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়েছেন। এবারও তিনি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়েছিলেন।

কৃষিবিদ সাখাওয়াত হোসেন সুইট বলেন, রায়গঞ্জ-তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সহযোগি সংগঠনের নেতা কর্মীরা আমার বাসায় ভিড় করছেন। তারা আমাকে নির্বাচন করতে বলেছেন। যেহেতু নেত্রী বলে দিয়েছেন স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করা যাবে নির্বাচন করলে দলের কোন বাধা নেই তাই আমি নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি।

রায়গঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তৃপ্তি কনা মন্ডল বলেন, এ পযর্ন্ত কৃষিবিদ শাখাওয়াত হোসেন সুইট ছাড়াও এই আসন থেকে আজকের দিন পর্যন্ত আওয়ামী লীগের মনোনীত প্রার্থীসহ ১০ জন প্রার্থী মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০