সর্বশেষ :

রাস্তায় পড়ে থাকা অজ্ঞাত এক বৃদ্ধার চিকিৎসার দায়িত্ব নিলেন সানজিদা হক মৌ


সাগর আহম্মেদ, জামালপুর বিশেষ প্রতিনিধি
প্রকাশের সময় : নভেম্বর ৩০, ২০২৩ । ১২:২১ অপরাহ্ণ
রাস্তায় পড়ে থাকা অজ্ঞাত এক বৃদ্ধার চিকিৎসার দায়িত্ব নিলেন সানজিদা হক মৌ

গত ২৫ নভেম্বর রাত ২ টার দিকে কে বা কাহারা একজন বৃদ্ধ মহিলাকে শেরপুর পৌরসভার কাজীবাড়ী পুকুরপারে ফেলে রেখে যায়। উক্ত বৃদ্ধ মহিলা নিজের নাম বলতে পারে না। বাড়ির ঠিকানা জিজ্ঞেস করলে শুধু বলেতে পারে জামালপুর এছাড়া আর কিছুই বলতে পারে না।

পরবর্তীতে আজকের তারুণ্য নামে এক স্বেচ্ছাসেবী সংগঠন ওই বৃদ্ধ মহিলার পরিচয় সনাক্ত করার জন্য বিভিন্ন গ্রুপে পোস্ট করেন।

এরই মধ্যে শেরপুর হেল্পলাইন নামে আরো একটি সেচ্ছাসেবী গ্রুপে জামালপুর জেলা পুলিশের ফেইসবুক District Police Jamalpur ও জামালপুর জেলার পুলিশ সুপারকে মেনশন করে সহযোগিতা চাওয়া হয়।

বিষয়টি পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান বিপিএম ও পুনাক সভানেত্রী সানজিদা হক মৌ নজরে আসার পর ওই বৃদ্ধাকে সুচিকিৎসা নিশ্চিত করতে ব্যবস্থা গ্রহণ করে।

পরবর্তীতে বৃদ্ধ মহিলার পরিচয় সনাক্ত করে জানা যায় বৃদ্ধা মহিলা শেরপুর শহরের অস্টমিতলা গ্রামের হাসিনা বেগম (৭০)। ওনার মেয়ে ফাতেমা বেগম খবর পেয়ে সাথে সাথে সেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে বৃদ্ধার কাছে পৌঁছান।

গতকাল ২৯ নভেম্বর সন্ধ্যায় জামালপুর জেনারেল হাসপাতালে পুলিশ সুপার এবং পুনাক সভানেত্রী,বৃদ্ধার প্রাথমিক চিকিৎসা ও পর্যবেক্ষণের জন্য বৃদ্ধার মেয়ের হাতে দশ হাজার নগদ টাকা, ফলমূল, শীতের কাপড় ও জামা এবং কম্বল তুলে দেন। সেই সাথে পরবর্তীতে চিকিৎসার প্রয়োজনীয় অর্থ সরবরাহের কথা জানান।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০