রামপালে নাশকতা ও যাত্রীবাহী বাসে আগুন; আটক ১০


মেহেদী হাসান, বাগেরহাট ক্রাইম রিপোর্টার
প্রকাশের সময় : নভেম্বর ৩০, ২০২৩ । ৮:৩৬ অপরাহ্ণ
রামপালে নাশকতা ও যাত্রীবাহী বাসে আগুন; আটক ১০

বাগেরহাটের  রামপালে নাশকতা সৃষ্টি ও গাড়িতে অগ্নিসংযোগের ঘটনায় ১০ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতদের বাগেরহাট আদালতে প্রেরণ করা হয়েছে। বাসের মালিক রূপসা উপজেলার সাইফুল ইসলাম বাদী হয়ে রামপাল থানায় বুধবার (২৯ নভেম্বর) রাতে একটি মামলা দায়ের করেন।

এজাহারে তিনি উল্লেখ করেন, ঢাকা মেট্রো জ-১১-১১০৬ নম্বর সম্বলিত বাস গাড়িটি রাস্তার পাশে দাড়িয়ে থাকা অবস্থায় পেট্রোল ঢেলে আগুন জালিয়ে দেয় একদল দূবৃত্তরা। এই অগ্নিকাণ্ডের ফলে ৩ লক্ষ ৬৫ হাজার টাকার ক্ষতি হয়েছে বলে এজাহারে বলা হয়েছে।

জানা যায়, গত মঙ্গলবার (২৮ নভেম্বর) রাত ৯টার দিকে রামপালের খুলনা মোংলা মহাসড়কের ফয়লাহাট এলাকায় রাস্তার পাশে দাড়িয়ে থাকা যাত্রীবাহি বাসে আগুন দেয় আগুন সন্ত্রাস রা। এই ঘটনায় রামপাল থানায় বুধবার রাতে মামলা দায়েরের পরে পুলিশ উপজেলার বিভিন্ন এলাকা থেকে ১০ জন আসামীকে আটক করে।

আটক আসামীরা হলো, উপজেলার ধলদাহ গ্রামের মৃত হাতেম আলি মোড়ল এর ছেলে মোঃ মাহাতাব মোড়ল (৬৫), সন্তোষপুর গ্রামের আঃ মজিদ শেখ এর পুত্র মোঃ আব্দুল্লাহ শেখ (৩৭), কাপাশডাংগা গ্রামের মৃত গোলাম মোস্তফা শেখ এর ছেলে মোঃ এসকেন্দার শেখ (৩৮), একই গ্রামের মৃত আঃ জব্বারের ছেলে গাজি মুজিবুর রহমান (৬৮), তালবুনিয়া গ্রামের মোঃ মোজাফফর শেখের ছেলে মোঃ ইব্রাহিম শেখ (৩০), শ্রীরম্ভা গ্রামের মৃত কওছার শেখের ছেলে মোঃ হেমায়েত শেখ (৪৫), হোগলাডাংগা গ্রামের হাবিবুর রহমান হবি শেখ এর ছেলে মোঃ আল মিরান শেখ (২৩), শ্রীরম্ভা গ্রামের মৃত ওসমান গনির ছেলে মোঃ মোস্তফা মুন্সি (৫৫), কুমলাই গ্রামের শেখ শাহিনের ছেলে আল মোসাব্বির সাব্বির (২২), সোনাতুনিয়া গ্রামের মোঃ নজরুল ইসলাম এর ছেলে মোঃ তরিকুল ইসলাম শিমুল (৩০), উভয়ের থানা রামপাল।

রামপাল থানার ওসি এস এম আসরাফুল আলম বলেন, অগ্নিসংযোগের ঘটনায় মামলা দায়েরের পর এজাহারে উল্লেখ করা আসামীদের আটক করা হয়। আটককৃতদের বৃহস্পতিবার (২৯ নভেম্বর) বাগেরহাট আদালতে প্রেরন করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িত অন‍্য আসামীদের ধরতে অভিযান অব‍্যহত আছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০