রাজশাহীতে মাদক ব্যবসায়ীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত


রেজাউল করিম, বিশেষ প্রতিনিধি
প্রকাশের সময় : নভেম্বর ৩০, ২০২৩ । ৪:৫৯ অপরাহ্ণ
রাজশাহীতে মাদক ব্যবসায়ীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত

রাজশাহীতে মাদক বিরোধী অভিযানকালে ব্যবসায়ীদের হামলায় গোয়েন্দা পুলিশের (ডিবি) দুই জন সদস্য আহত হয়েছে। গতকাল বুধবার (২৯ নভেম্বর) বিকেলে জেলার চারঘাট উপজেলার ইউসুফপুরের কান্দীপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

 

আহতরা হলেন, ডিবি পুলিশের কনস্টেবল ইউসুফ আলী এবং বিশ্বজিত। ঘটনার পর তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

এই ঘটনায় তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। তারা হলেন, আসকান আলীর ছেলে মসকেন আলী (৩২), মসকেন আলীর ছেলে পপেল আলী (২৬) এবং তোজাম্মেল হকের ছেলে শাওন আলী (২৪)।

 

জানা গেছে, বুধবার বিকেলে উপজেলার ইউসুফপুর ইউনিয়নের ইউসুফপুর কান্দীপাড়া গ্রামে পুলিশ মাদক উদ্ধারে যায়। এ সময় এক মাদক ব্যবসায়ীকে আটক করাকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে মসকেন আলী বাকবিতণ্ডায় জড়ান এক পর্যায়ে আরো কয়েক জন মিলে ডিবি পুলিশের ওপর হামলা চালান। এতে ডিবি পুলিশের দুই জন সদস্য আহত হয়।

এ বিষয়ে রাজশাহী জেলার অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল আলম বলেন, ইউসুফপুর কান্দীপাড়া গ্রামে পুলিশ মাদক উদ্ধারে যায়। এ সময় তারা পুলিশের ওপর হামলা চালায়। এতে দুই জন পুলিশ কনস্টেবল আহত হয়। পরে তাদের চিকিৎসার জন্য রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় তিন জনকে আটক করা হয়েছে। এবং আটককৃত আসামীদের বিরুদ্ধে মামলা করা হবে বলেও জানান তিনি।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০