সর্বশেষ :

নির্বাচন মাঠে ময়দানে সক্রিয় থাকবেন বঙ্গবন্ধু ওলামা পরিষদ : সাইফ উদ্দীন আল-আজাদ


সাইফ উদ্দীন আল-আজাদ, বিশেষ প্রতিনিধি
প্রকাশের সময় : নভেম্বর ৩০, ২০২৩ । ৪:৫২ অপরাহ্ণ
নির্বাচন মাঠে ময়দানে সক্রিয় থাকবেন বঙ্গবন্ধু ওলামা পরিষদ : সাইফ উদ্দীন আল-আজাদ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে  সারাদেশে শান্তি ও শৃঙ্খলার সহিত নমিনেশন জমা হওয়াতে ধন্যবাদ জানিয়েছেন বঙ্গবন্ধু ওলামা পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক হাফেজ মাওঃ সাইফ উদ্দীন আল-আজাদ।

তিনি বলেন, জাতীয় সংসদ নির্বাচনে সারাদেশে মাঠে ময়দানে সক্রিয় থাকবেন বঙ্গবন্ধু ওলামা পরিষদ। দেশে নির্বাচন প্রক্রিয়ার মাধ্যমে জনপ্রতিনিধিগণ তাদের স্ব স্ব দায়িত্ব গ্রহণ করে থাকেন। সুতরাং আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষের সৈনিকেরায় যেনো সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন। ৯৫% মুসলিম কান্ট্রি তে পবিত্র কুরআন ও হাদিসের বাণী পৌঁছে যাক সকলের নিকটে। জাতির রাহবার হিসেবে সঠিক পথের দিশারিগণ ই নির্বাচিত হোক।

এছাড়াও সাইফ উদ্দীন আল-আজাদ বলেন, বিশেষ করে আমার জন্মস্থান কুষ্টিয়া সদর-৩ আসনের সংসদ সদস্য মাহবুবউল আলম হানিফ আবারো দলীয় মনোনয়ন পেয়ে এমপি প্রার্থী হয়েছেন। ৩০নভেম্বর বৃহস্পতিবার বেলা ১২টার সময় তিনি জেলা রিটার্নিং কর্মকর্তার নিকট নমিনেশন ও জমা দিয়েছেন। আমি কুষ্টিয়ার উন্নয়নের রুপকার হানিফ ভাইয়ের উত্তরোত্তর সাফল্য কামনা করি। বঙ্গবন্ধু ওলামা পরিষদ কুষ্টিয়া জেলা শাখা ও কেন্দ্রীয় কমিটির সভাপতি মুফতী শহিদুল্লাহ এর পক্ষ থেকে সাফল্য কামনা করে জানাচ্ছি শুভেচ্ছা ও অভিনন্দন। নির্বাচনি মাঠে বঙ্গবন্ধু ওলামা পরিষদ কুষ্টিয়া শাখা সহ সারাদেশের জেলা কমিটি গুলো মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার পক্ষে কথা বলবে ও কাজ করবে। ইনশাআল্লাহ।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০