সর্বশেষ :

নওগাঁ-৫ স্বতন্ত্র প্রার্থী পৌর-লীগ সভাপতির মনোনয়ন জমা


সবুজ হুসাইন, জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশের সময় : নভেম্বর ৩০, ২০২৩ । ১২:৩৭ অপরাহ্ণ
নওগাঁ-৫ স্বতন্ত্র প্রার্থী পৌর-লীগ সভাপতির মনোনয়ন জমা

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে বিভিন্ন আসনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন নেতারা। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকাল ১০:০০ ঘটিকার দিকে নেতাকর্মীদের নিয়ে নওগাঁর রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দেন নওগাঁ পৌর আওয়ামী লীগের সভাপতি দেওয়ান ছেকার আহমেদ শিষাণ।

 

এ সময় পৌর লীগের সভাপতি সঙ্গে উপস্থিত ছিলেন, নওগাঁ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নওগাঁ সদর উপজেলার চেয়ারম্যান আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম রফিক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ আলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাকিল আহমেদ বাদল, জেলা যুবলীগের সভাপতি ও নওগাঁ এডভোকেট বারের সভাপতি অ্যাডভোকেট খোদাদাদ খান পিটু সহ সদর উপজেলা, পৌর লীগ ও জেলা আওয়ামী লীগের নেতাকর্মী এবং সমর্থনকারীরা।

 

মনোনয়ন জমা দেওয়ার পর সুষ্ঠু এবং নিরপেক্ষ নির্বাচন পরিচালনা করার জন্য রিটার্নিং কর্মকর্তাকে অনুরোধ করেন দেওয়ান ছেকার আহমেদ শিষাণ। পরে সাংবাদিকদের সাক্ষাৎকার দেওয়ার সময় বলেন, আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছি তবে আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক মাননীয় প্রধানমন্ত্রীর সপ্ন কে বাস্তবায়ন করার লক্ষ্যে নওগাঁর মানুষের উন্নয়নের স্বার্থে নির্বাচনে এসেছি। আসন্ন নির্বাচনে নওগাঁর মানুষ আমাকে সংসদ সদস্য হিসেবে নওগাঁর উন্নয়নে কাজ করবার সুযোগ করে দিবেন আশাবাদী। তিনি আরো বলেন, আমি নির্বাচিত হলে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন করার লক্ষ্যে সর্বাত্মক কাজ করে যাবো ইনশাল্লাহ।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০