সর্বশেষ :

চট্টগ্রাম-১ আসনে নৌকার মনোনয়ন পত্র জমা দিলেন রুহেল


সালা উদ্দিন, মিরসরাই (চট্টগ্রাম) ভ্রাম্যমাণ প্রতিনিধি
প্রকাশের সময় : নভেম্বর ৩০, ২০২৩ । ৭:২৯ অপরাহ্ণ
চট্টগ্রাম-১ আসনে নৌকার মনোনয়ন পত্র জমা দিলেন রুহেল

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১ মিরসরাই আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মাহবুব রহমান রুহেল বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকালে মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, বর্ষীয়ান রাজনীতিবিদ ও মিরসরাইয়ের সাংসদ ইঞ্জি. মোশাররফ হোসেনের উপস্থিতিতে মিরসরাই উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মাহফুজা জেরিনের হাতে মনোনয়নপত্র তুলে দেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন কর্মকর্তা জাকির হোসেন, উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আবছার চৌধুরী বাহার, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য ফেরদৌস হোসেন আরিফ, উত্তর জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রদীপ চক্রবর্তী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এনায়েত হোসেন নয়ন, উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়া, মিরসরাই পৌরসভার মেয়র মো. গিয়াস উদ্দিন, বারইয়ারহাট পৌরসভার মেয়র রেজাউল করিম খোকন, জোরারগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম মাষ্টার, ০৯ নং সদর ইউনিয়নের চেয়ারম্যান সামছুল আলম দিদার, মিরসরাই পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাফর উদ্দিন, মিরসরাই উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক এডভোকেট মামুন উদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি মাইনুর ইসলাম রানা ও সাধারণ সম্পাদক ইব্রাহীম খলীল ভুঁইয়া, সহসভাপতি আশরাফুল কামাল মিটু, যুগ্ম সাঃ সম্পাদক ফরহাদ হোসেন, মিরসরাই উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মাসুদ করিম রানা, যুগ্ম আহ্বায়ক জাফর ইকবাল নাহিদ সহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।

নেতাকর্মীরা জানান, দীর্ঘ ৫৪ বছর পর এ আসনে নৌকার মাঝির পরিবর্তন হয়েছে। ১৯৬৯ সাল থেকে অধ্যবদি এ আসনে ৭ বার আওয়ামী লীগের সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন দলের সভাপতিমন্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তার অংশ না নেওয়ার সিদ্ধান্তে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন উনার মেঝো ছেলে মাহবুব উর রহমান রুহেল।

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের সুযোগ্য পুত্র মাহবুব উর রহমান রুহেল প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগ্রহে ১৯৯৭ সাল থেকে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত হন এবং গত ২৬ বছর তিনি তার বাবার সাথে থেকে মিরসরাই উপজেলার ১৮টি দলীয় ইউনিটের ১৬২টি সাব ইউনিট নিয়ে কাজ করেছেন। বর্তমানে স্থানীয় আওয়ামী লীগ মাহবুব উর রহমান রুহেলের নেতৃত্বে ঐক্যবদ্ধ এবং নৌকার বিজয়ে শতভাগ আশাবাদী।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০