সর্বশেষ :

গাইবান্ধা-৩ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিলেন সাহারিয়া খাঁন বিপ্লব


মোজাহিদুল ইসলাম, সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি
প্রকাশের সময় : নভেম্বর ৩০, ২০২৩ । ৭:৩৩ অপরাহ্ণ
গাইবান্ধা-৩ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিলেন সাহারিয়া খাঁন বিপ্লব

আসন্ন ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ৩১ গাইবান্ধা-৩ (সাদুল্লাপুর-পলাশবাড়ী) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সাদুল্লাপুর উপজেলা নির্বাহী অফিসার এর কার্যালয়ে মনোনয়ন পত্র জমা দিলেন উপজেলা আওয়ামীলীগের সহ: সভাপতি  আলহাজ্ব মো: সাহারিয়া খাঁন বিপ্লব। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেলে নিজ হাতে মনোনয়ন পত্র জমা দেন তিনি।

মনোনয়ন পত্র গ্রহণ করেন উপজেলা রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মো: কাওছার হাবীব ও উপজেলা নির্বাচন অফিসার ও সহ: রিটার্নিং অফিসার আতাউর রহমান।

পরে সাংবাদিকদের সাথে এক সাক্ষাৎকারে স্বতন্ত্র প্রার্থী মোঃ সাহারিয়া খাঁন বিপ্লব বলেন, দুই উপজেলার সামগ্রিক উন্নয়নে জনগণের স্বার্থে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহণ করছি। আশাকরি সচেতন ভোটাররা এবার নির্বাচনে সঠিক সিদ্ধান্ত নিয়ে ভোট দিয়ে আমাকে এমপি নির্বাচনে জয়ী করে আসনটি প্রধানমন্ত্রীকে উপহার দেবে।

এসময় বিপ্লব দল মত নির্বিশেষে দুই উপজেলার সর্বস্তরের জনগণের নিকট দোয়া, ভালোবাসা ও ভোট দিয়ে বিজয়ের লক্ষে সার্বিক সহায়তা কামনা করেন।

উল্লেখ্য, আলহাজ্ব সাহারিয়া খাঁন বিপ্লব সাদুল্লাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছিলেন। সংসদ নির্বাচনে অংশ নেয়ার লক্ষে গত ২৮ নভেম্বর উপজেলা চেয়ারম্যান পদ থেকে ইস্তফা প্রদান করেন। এছাড়াও তিনি দক্ষতার সাথে উপজেলা আওয়ামীলীগের সহ: সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। অবহেলিত উপজেলাবাসীর অধিকার আদায় করতেই তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার সিদ্ধান্ত নেন।

তিনি ছাড়াও এ আসনে আরও দু’জন আওয়ামী পন্থী স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন। তারা হলেন, পলাশবাড়ীর বীর মুক্তিযোদ্ধা মেজর (অব:) মফিজুল হক সরকার ও সাদুল্লাপুর উপজেলার আজিজার রহমান বিএসসি।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০