কুষ্টিয়া-২ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিলেন কামারুল আরেফিন


ইয়াছির আরাফাত, ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি
প্রকাশের সময় : নভেম্বর ৩০, ২০২৩ । ৯:৪৫ অপরাহ্ণ
কুষ্টিয়া-২ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিলেন কামারুল আরেফিন

কুষ্টিয়ার ভেড়ামারায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিলেন মিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামারুল আরেফিন। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুর ৩ ঘটিকার সময় মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া-২ (ভেড়ামারা-মিরপুর) আসনে ভেড়ামারা উপজেলা পরিষদের সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপস্থিত হয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করলেন মিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামারুল আরেফিন।

 

তিনি মিরপুর উপজেলা চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হবার মানসে আজ মনোনয়নপত্র দাখিল করেন। ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার আকাশ কুমার কুন্ডু এবং উপজেলা নির্বাচন অফিসার ফাতেমা খাতুনের নিকটে এই মনোনয়ন পত্র দাখিল করা হয়।

 

এ সময় ভেড়ামারা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আক্তারুজ্জামান মিঠু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব রফিকুল আলম চুন্নু, ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শামীমুল ইসলাম ছানা, কুষ্টিয়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এবং ভেড়ামারা পৌর আওয়ামী লীগের সভাপতি আবুহেনা মোস্তফা কামাল মুকুল, সাধারণ সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলাম নজু, বাহিরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রওশনারা সিদ্দিক, বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল রানা পবন, মোকারিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সামাদ প্রমুখ নেতৃবৃন্দ শতশত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
 
১০
১১১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭৩০