সর্বশেষ :

হরিশংকরপুরে শত শত মোটরসাইকেলের শোভাযাত্রা


ইব্রাহিম মিয়া, ঝিনাইদহ (সদর) প্রতিনিধি
প্রকাশের সময় : নভেম্বর ২৯, ২০২৩ । ৫:৫৫ অপরাহ্ণ
হরিশংকরপুরে শত শত মোটরসাইকেলের শোভাযাত্রা

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আজ মাননীয় প্রধানমন্ত্রীর আস্থাভাজন ঝিনাইদহ-২ আসনের নৌকার মনোনয়ন দিয়ে যাকে তৃতীয় বারের মত সংসদ সদস্য হিসেবে ঝিনাইদহ ও হরিনাকুন্ডের মানুষের অন্তরে অন্তস্থলে হিসেবে সুখে দুঃখে বিপদে আপদে যাকে সব সময় কাছে পায় বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর নুর আলম সিদ্দিকীর জ্যেষ্ঠ পুত্র তাহজীব আলম সিদ্দিকী সমি। তাকে বিজয় করার লক্ষ্যে ১০ নং হরিশংকরপুর ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান খন্দকার ফারুক জামান ফরিদ তার ইউনিয়নের সমস্ত নেতা কর্মীকে সাথে নিয়ে আজ শত শত মোটরসাইকেল শোভা যাত্রার মাধ্যমে তিনি ইউনিয়নের ৯ টি ওয়ার্ড ঘুরে ইউনিয়ন পরিষদে এসে শেষ করেন।

 

এসময় তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যা আজকের সফল প্রধানমন্ত্রী যিনি আমাদের মাঝে নৌকা প্রতীক নিয়ে এসেছেন তিনি হলেন  ঝিনাইদহ ও হরিনাকুন্ডু মাটি ও মানুষের নেতা তাহজীব আলম সিদ্দিকী সমী। সেজন্যই তিনি মাননীয় নেত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

 

হরিশঙ্করপুর ইউনিয়নের চেয়ারম্যান খন্দকার ফারুকুজ্জামান ফরিদ সাংবাদিকদের জানান, নেত্রীর আস্থা এবং বিশ্বাস ও ভালোবাসার ঠিকানা হচ্ছে তাহজীব আলম সিদ্দিকী সমি। তিনি যে নৌকা মার্কা নিয়ে আমাদের মাঝে এসেছেন আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে আগামী ৭ ই জানুয়ারি দ্বাদশ নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে বিপুল ভোটে জয়যুক্ত করে ঝিনাইদহ ও হরিনাকুন্ডুর মাটি সমি ভাইয়ের ঘাটি এটা প্রমাণ করতে চাই। আমরা দল মত নির্বিশেষে সবাই ঐক্যবদ্ধ হয়ে হরিশঙ্করপুর ইউনিয়নের সাধারণ মানুষকে সাথে নিয়ে দেশরত্ন শেখ হাসিনার মনোনীত প্রার্থী তাহজীব আলম সিদ্দিকী সমিকে তৃতীয়বারের মতো বিপুল ভোটে জয় যুক্ত করার লক্ষ্য প্রত্যয় নিয়ে আজ থেকে সকল নেতা কর্মীকে একসাথে নিয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে চাই। শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার, এই স্লোগানকে সামনে রেখে সমি ভাইয়ের হাতকে শক্তিশালী করার লক্ষ্য ও প্রত্যয় নিয়ে সাধারণ মানুষের ভালোবাসা ও ভোটের মাধ্যমে তা প্রমাণ করতে চাই।

 

কোন অগ্নি সন্ত্রাস করে নয় জানিয়ে তিনি বলেন, কোন নেতা কর্মী যেন মারামারির রাজনীতিতে না জড়ায় এবং ইউনিয়নের যেন  শান্ত পরিবেশ থাকে সেজন্য সবাইকে আহবান করেন।

 

এসময় আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন নেতাকর্মী। তাদের একটাই চাওয়া এবং দাবি মাননীয় নেত্রীর যে ভালবাসার নৌকা এবং তার মনোনীত প্রার্থী তাহজীব আলম সিদ্দিক সমিকে দ্বাদশ নির্বাচনে বিপুল ভোটে জয়যুক্ত করা এজন্যই  সকলকে দল মত নির্বিশেষ কাজ করতে হবে যাতে করে কোন অপশক্তি যেন মাথা উঁচু করে দাঁড়াতে না পারে। সেজন্য সকলের নিকট দোয়া এবং ভালোবাসা চেয়েছেন। বাংলাদেশ আজ একটু উন্নয়নশীল রাষ্ট্র হিসেবে বিশ্বের দরবারে পরিচিত লাভ করেছে একমাত্র শেখ হাসিনার জন্য। এজন্যই শেখ হাসিনা সরকার বারবার দরকার এটি আমাদের মূল প্রতিপাদ্য বিষয়। শেখ হাসিনা আছে বলেই ওই আশার প্রদীপ নিভে যায়নি অন্ধকারে। ২০৪১ সালের যে স্মার্ট বাংলাদেশ তার একমাত্র অভিকল্প সারথি আজকের জননেত্রী যিনি ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদেষ্টা উন্নয়নের প্রতিচ্ছবি জননেত্রী শেখ হাসিনা। শেখ হাসিনা সরকারের সময়ে যে উন্নয়ন হয়েছে তা স্বাধীনতার পর কোন সরকারের আমলে তার সংঘটিত হয়নি। সমস্ত ক্ষেত্রেই উন্নয়নের প্রতিচ্ছবি উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশ আজ একটি ডিজিটাল উন্নয়নের রূপ ধারায় উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে। এটি একমাত্র দেশরত্ন শেখ হাসিনার সরকারের আমলেই সম্ভব হচ্ছে। বিগত সরকারের আমলে তেমন কোন উন্নয়ন হয়নি দেশে। বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন শেখ হাসিনা হাত ধরে এগিয়ে যাচ্ছে বড় বড় মেগা প্রকল্প থেকে শুরু করে সকল ক্ষেত্রে আজ উন্নয়নের মাইলফলক হিসেবে পরিগণিত হচ্ছে। এজন্যই চেয়ারম্যান মহোদয় তার সুখে দুখে বিপদ আপদে যিনি সব সময় কাছে থেকে মানুষের ভালোবাসার পরশ মনি হয়ে থাকেন সেই নেতার জন্য তাহজীব আলম সিদ্দিকী সমি ও আজকের সফল  প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্য সকলের নিকট দোয়া এবং ভালোবাসা চেয়েছেন নেতাকর্মীরা।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০