সর্বশেষ :

লরি ধাক্কায় আহত বৃদ্ধের হাসপাতালে মৃত্যু


সালা উদ্দিন, মিরসরাই (চট্টগ্রাম) ভ্রাম্যমাণ প্রতিনিধি
প্রকাশের সময় : নভেম্বর ২৯, ২০২৩ । ১:১০ অপরাহ্ণ
লরি ধাক্কায় আহত বৃদ্ধের হাসপাতালে মৃত্যু
প্রতীকী ছবি

চট্টগ্রামের মিরসরাইয়ে লরি ধাক্কায় আহত ৬৫ বছর বয়সী বৃদ্ধ আবুল কালাম প্রকাশ গুন্নি নামের এক কৃষক চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মৃত্যু বরণ করেছেন।

মঙ্গলবার (২৮ নভেম্বর) বিকেল ৫টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে ওই দিন সকাল ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের সামনে তিনি দুর্ঘটনার কবলে পড়েন।

নিহত আবুল কালাম উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের ইছামতি গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সকাল ১১টার দিকে আবুল কালাম টিসিবির পণ্যে আনতে ওয়াহেদপুর ইউনিয়ন পরিষদে যাওয়ার জন্য সড়ক পার হওয়ার সময় লরি ধাক্কায় মাথায় আঘাত লাগে। এসময় গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে মিরসরাই সদরের একটি হাসপাতালে নেওয়া হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৫ টার দিকে তিনি মারা যান। তাঁর ৪ মেয়ে এক ছেলে রয়েছে।

কুমিরা হাইওয়ে থানার ইনচার্জ আব্দুল হাকিম আজাদ বলেন, দুর্ঘটনায় এক ব্যক্তি আহত হওয়ার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যাওয়ার আগে তাকে হাসপাতালে নিয়ে যায়। পরে শুনেছি, লোকটা হাসপাতালে মারা গেছে। এ ঘটনায় গাড়ি ও চালককে আটক করা হয়েছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০