সর্বশেষ :

মালদ্বীপে ভ্রমনে আসা অতিথিদের সম্মানে নৌশভোজ আয়োজন


আল আমিন, মালদ্বীপ প্রতিনিধি
প্রকাশের সময় : নভেম্বর ২৯, ২০২৩ । ৫:৪৫ অপরাহ্ণ
মালদ্বীপে ভ্রমনে আসা অতিথিদের সম্মানে নৌশভোজ আয়োজন

অপরূপ সৌন্দর্যে ঘেরা নিল সাগরের দেশে মুক্ত আবহাওয়া ও সাগরের ঢেউয়ের গর্জন শুনতে মালদ্বীপে আগমন করছে হাজারো বাংলাদেশী ভ্রমণ পিয়াসো পর্যটক। তারই ধারাবাহিকতায়, বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ দুলাল আল মাইজভান্ডারীর তত্ত্বাবধানে মালদ্বীপের সৌন্দর্য উপভোগ করতে মালদ্বীপে আগমন করেন ব্রাহ্মণবাড়িয়ার কৃতি সন্তান মোঃ তোফাজ্জল হোসেন, মোঃ রবিন আহমেদ।

 

এদিকে অতিথিদের আগমনের খবর পেয়ে তাদের সম্মানে মালদ্বীপের রাজধানীর খাবারে নৌশভোজ অনুষ্ঠানে আয়োজন করে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ মালদ্বীপ শাখার সভাপতি, মালদ্বীপের বিশিষ্ট ব্যবসায়ী ও ফরিদপুরের কৃতি সন্তান মোঃ আলমগীর সিকদার।

 

এসময় অতিথি সহ বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ মালদ্বীপ শাখার নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।এ সময় অতিথিরা অনুষ্ঠানের আয়োজক মোঃ আলমগীর শিকদারের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

 

পরিশেষে অনুষ্ঠানের প্রধান অতিথি মোঃ দুলাল আল মাইজভান্ডারী বলেন, আমি সহ আমার অতিথিদের কে সম্মান দেওয়ায়  জন্য আমি আমার ও বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে মোঃ আলমগীর সিকদারের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি, উনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য এবং ব্যবসায়িক সাফল্য কামনা করছি।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০