সর্বশেষ :

বিএনপি নির্বাচনে না আসলে ভোটার সংখ্যা কম হবে : এমপি নাজমুল হাসান


এস.এম বাকী বিল্লাহ, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি
প্রকাশের সময় : নভেম্বর ২৯, ২০২৩ । ৭:২১ অপরাহ্ণ
বিএনপি নির্বাচনে না আসলে ভোটার সংখ্যা কম হবে : এমপি নাজমুল হাসান

বিএনপি নির্বাচনে না আসলে ভোটার সংখ্যা কম হবে। এবারের নির্বাচন খুব কঠিন নির্বাচন। প্রতিটি ভোট কেন্দ্রে ভোটার উপস্থিতি বাড়াতে হবে। ভোটারদের তাদের পছন্দের প্রার্থীদের ভোট দেয়ার সুযোগ করে দিতে হবে। আজ বুধবার (২৯ নভেম্বর) সকাল ১১টায় এমপি’র নিজ বাসভবন আইভি ভবনে মিলাদ মাহফিলের পূর্বে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কথাগুলো বলেন।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, প্রয়াত সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমানের একান্ত সচিব অধ্যাপক লুৎফুর রহমান ফুলু, সাখাওয়াত উল্লাহ, ভৈরব পৌর মেয়র আলহাজ্ব মো. ইফতেখার হোসেন বেনু, উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান ড. মোশতাক আহমেদ বুলবুল, উপজেলা আওয়ামী লীগ সাবেক সাধারণ আবুল মনসুর, কিশোরগঞ্জ জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মো. জাকির হোসেন কাজল, সাবেক প্যানেল চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মির্জা সোলায়মান, পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, সংসদ সদস্যের কন্যা রস্মিলা রহমান অহনা ও একান্ত সচিব আলমগীর মোহাম্মদ প্রমুখ।

আলোচনা সভায় প্রধান অতিথি আরো বলেন, এবারের নির্বাচন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বেই সুষ্ঠু নির্বাচন হবে। নেতাকর্মীদের সমর্থন ও ভোটারদের কেন্দ্রে উপস্থিতি নিয়েই সুষ্ঠু নির্বাচন সফল করতে হবে। এছাড়াও তিনি এবারের নির্বাচনে বিএনপিকে আসার আহ্বান জানান।

আলোচনা শেষে মিলাদ মাহফিল পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগ ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ হাবিবুর রহমান।
মিলাদ শেষে নির্বাচন পরিচালনার জন্য এমপি নাজমুল হাসান পাপনকে আহ্বায়ক ও দলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টুকে সদস্য সচিব করে ১৭৬ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি ঘোষণা করা হয়।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের বিনা প্রতিদ্বন্দ্বিতায় মনোনীত প্রার্থী কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন তার মেয়ে রস্মিলা রহমান অহনাকে নিয়ে তার নিজের মনোনয়ন পত্র জমা দেন। বুধবার দুপুর ১২টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা সহকারী রিটার্নিং অফিসার মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ ও উপজেলা নির্বাচন অফিসার প্রলয় কুমার সাহা মনোনয়ন পত্র গ্রহন করেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা সহকারী রিটার্নিং অফিসার মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ বলেন, এবার দ্বাদশ নির্বাচনে ভৈরব-কুলিয়ারচর আসনে ৫টি মনোনয়ন পত্র বিক্রি হয়েছে এর মধ্যে ৩টি প্রার্থী জমা দিয়েছেন। আগমাী ৪ ডিসেম্বর কিশোরগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে মনোনয়ন যাচাই বাছাই হবে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০