সর্বশেষ :

বগুড়ায় ৫ ও ৬ আসনের নৌকার মনোনীত প্রার্থী রিপু ও মজনুকে গণ সংবর্ধনা


জাহিদ হাসান, বিশেষ প্রতিনিধি বগুড়া
প্রকাশের সময় : নভেম্বর ২৯, ২০২৩ । ৪:৫০ অপরাহ্ণ
বগুড়ায় ৫ ও ৬ আসনের নৌকার মনোনীত প্রার্থী রিপু ও মজনুকে গণ সংবর্ধনা

দ্বাদশ সংসদ নির্বাচনে বগুড়া ৫ ও ৬ আসনে নৌকার মনোনীত প্রার্থী রাগেবুল আহসান রিপু ও মুজিবুর রহমান মজনুকে গন সংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধনার দেওয়ার পূর্বে মুজিব মঞ্চের পাশে নব নির্মিত বঙ্গবন্ধু মুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

বঙ্গবন্ধু মুরালে পুষ্পস্তবক অর্পণ ও গণসংবর্ধনায় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের বগুড়া জেলা শাখার সম্মানিত সভাপতি মুজিবুর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু সহ,বগুড়া সদর উপজেলা চেয়ারম্যান আবু সুফিয়ান শফিক, বগুড়া জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সজীব কুমার রায়, বগুড়া জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহারিয়ার টিপু, বগুড়া জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা নাসরিন রহমান সীমা, দপ্তর সম্পাদক খালিকুর জামান রাজা, মহিলা আওয়ামী লীগের সভাপতি নিরা, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবরিনা পিংকি, কৃষকলীগের সাধারণ সম্পাদক মনজুরুল ইসলাম মঞ্জু, শ্রমিক লীগের সভাপতি আব্দুল সালাম, সাবেক কাউন্সিলর শামসুদ্দিন শেখ হেলাল,জেলা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ববি,জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য আশরাফুল ইসলাম মন্টু, বগুড়া জেলার ছাত্রলীগের সভাপতি সজীব সাহা, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল মাহিদুল ইসলাম জয়, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আপেল, কৃষক লীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আল রাজী জুয়েল, এ সময় বগুড়া জেলার সকল আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এসময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন,সাবেক ছাত্রনেতা ও গাবতলী উপজেলা সম্মানিত চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন। তিনি বলেন, রাগেবুল আহসান রিপু ও মজিবুর রহমান মজনুকে নমিনেশন দেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান। তিনি আরো বলেন গত উপ নির্বাচনে আমরা সকলে মিলে যেভাবে কাজ করেছিলাম ঠিক সেইভাবে সবকিছু ভুলে গিয়ে আগামী ৭ই জানুয়ারি মিলেমিশে কাজ করে নৌকাকে জয়ী করতে হবে।

এছাড়াও তিনি তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যাদেরকে নমিনেশন দিয়েছেন তাদেরকে যে যার জায়গা থেকে নৌকার বিজয় সুনিশ্চিত করতে সকলকে একসাথে কাজ করার আহ্বান জানান।

বগুড়া জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহাদত আলম ঝিনুক বলেন,জনগণ সকল ক্ষমতার উৎস জনগণ যাকে ভোট দিন নির্বাচিত করবেন তারাই হবে প্রজাতন্ত্রের পরিচালনাকারী, অগ্নি সন্ত্রাস করে, মানুষকে পুড়িয়ে হত্যা করে, গণতন্ত্রের বিপক্ষে অবস্থান করা বিএনপি-জামাতকে উদ্দেশ্য করে বলেন, ভীত সন্ত্রস্ত হয়ে লড়াইয়ে পরাজিত হয়ে তারা এই সন্ত্রাসীর পথ বেছে নিয়েছে, বাংলাদেশ আওয়ামী লীগের বগুড়া শাখার সবাই ঐক্যবদ্ধ হয়ে এই আন্দোলনকে মোকাবেলা করে জনগণের কাছে শান্তি ও সুবাতাস বয়ে দিতে চাই, মজিবুর রহমান মজনু ও রাগেবুল আহসান রিপুর নেতৃত্বে বগুড়া ৭ আসনে যারা প্রতিদ্বন্দ্বিতা করছে আগামী নির্বাচনে ঐক্যবদ্ধভাবে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা নৌকা মার্কার  প্রার্থীকে বিজয়ী করবো ইনশাআল্লাহ।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে বলেন, তিনি বিভিন্নভাবে যাচাই-বাছাই করে পরিসংখ্যানের ভিত্তিতে বগুড়া জেলায় যে মনোনয়ন গুলি  দিয়েছেন তিনি তার জীবন দশায় কখনো এভাবে দিতে দেখেননি। নির্বাচন বানচাল করার ষড়যন্ত্র চলমান এ সময় সকল নেতাদের ঐক্যবদ্ধ হয়ে এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও মজবুত করার লক্ষ্যে সকলকে একত্র হয়ে কাজ করার  আহ্বান জানান।

বাংলাদেশ আওয়ামী লীগের বগুড়া জেলা শাখার সম্মানিত সভাপতি মুজিবুর রহমান মজনু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিগত ১৫ বছরে বগুড়া সহ সারা বাংলাদেশের যে উন্নয়ন করেছেন সেগুলি তুলে ধরেন। তিনি বলেন, যেগুলো বাংলাদেশের এক সময় স্বপ্ন ছিল সেগুলো বর্তমান সরকার বাস্তবায়ন করেছেন।

তিনি বগুড়াবাসীর উদ্দেশ্য করে বলেন, কোন বিভ্রান্তি নয় কারো কথা শুনে নয়, আপনারা মানুষ আপনাদের জ্ঞান বুদ্ধি  বিবেচনা করে আপনাদের বিবেককে প্রশ্ন করে উত্তর খুঁজে যদি পান যে মাননীয় প্রধানমন্ত্রী কি কি উন্নয়ন করেছে, যেমন কোটি কোটি মানুষকে বিধবা ভাতা,মাতৃত্ব ভাতা, হিজরা ভাতা, প্রতিবন্ধী ভাতা, টিসিবির কার্ডসহ যারা গৃহহীন ছিল তাদেরকে গৃহের ব্যবস্থা করে দিয়েছে যারা ছিন্নমূল মানুষ রাস্তায় ঘুরে বেড়াতো।

শ্রমিক ভাইদের উদ্দেশ্য করে বলেন, দ্রব্যমূল্যের উদ্ধগতির মাঝেও কেউ না খেয়ে থাকেন না। ২০০৮ সালের আগে অনেক মানুষ না খেয়েও থাকেছেন, কিন্তু বর্তমানে এমন পরিস্থিতি আর নেই। এ সকল জিনিস বিবেচনা করে আমাদের বগুড়াবাসী সহ সারা বাংলাদেশে মানুষের উচিত নৌকাকে পুনরায় নির্বাচিত করে দেশের উন্নয়নে অংশীদার হওয়া আহ্বান জানান।

পরিশেষে তিনি উন্নয়নের ধারা যাতে অব্যাহত থাকে সে লক্ষ্যে নৌকার পক্ষে ভোট চেয়ে তার বক্তব্য শেষ করেন।

অনুষ্ঠানের শেষ প্রান্তে রাগেবুল আহসান রিপু ও মুজিবুর রহমান মজনুকে আওয়ামী লীগের বগুড়া জেলার বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ফুল দিয়ে সংবর্ধনা  করেন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০