সর্বশেষ :

চট্টগ্রাম-১৫ আসনে মনোনয়ন ফরম জমা দিলেন নৌকা প্রতীকের প্রার্থী আল্লামা নদভী


আব্দুল্লাহ আল মারুফ, চট্টগ্রাম জেলা প্রতিনিধি
প্রকাশের সময় : নভেম্বর ২৯, ২০২৩ । ৯:০৪ অপরাহ্ণ
চট্টগ্রাম-১৫ আসনে মনোনয়ন ফরম জমা দিলেন নৌকা প্রতীকের প্রার্থী আল্লামা নদভী

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনে দলীয় নেতা কর্মিদের সাথে নিয়ে মনোনয়ন ফরম জমা দিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের মনোনিত নৌকা প্রতিকের প্রার্থী বর্তমান সাংসদ প্রফেসর ডঃ আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী।

বুধবার (২৯ নভেম্বর) বিকাল ০৩ টার সময় সাতকানিয়া উপজেলা রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহি কর্মকর্তা শ্রীমতি মিল্টন বিশ্বাষের কাঁছে মনোনয়ন ফরম জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন একই আসনে দল থেকে নির্বাচন করার জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করা কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ বিষয়ক সম্পাদক জনপ্রিয় জননেতা আমিনুল ইসলাম আমিনসহ চট্টগ্রাম দক্ষিণ ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দেরা।

মনোনয়ন ফরম জমা দেওয়ার পর নিজ প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে এমপি নদভী বাংলাদেশ সংবাদ প্রতিদিন কে বলেন, প্রত্যেক রাজনৈতিক নেতৃবৃন্দের ইচ্ছা থাকে নির্বাচিত জনপ্রতিনিধি হয়ে জনগনের সেবা করার। সাতাকানিয়া-লোহাগাড়া আসনে জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচন করার মত যোগ্যতম নেতার অভাব নেই, দলের স্থানীয় ও কেন্দ্রীয় পর্যায়ের এমন কয়েকজন নেতা আছেন, প্রত্যেকেই নির্বাচনে প্রতিদ্বন্ধীতা করার যোগ্য। কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে সাতকানিয়া-লোহাগাড়ার সাম্প্রতিক সময়ের অভিভাবক হিসেবে দলীয় নেতা কর্মিদের মতামত ও মাঠ জরীপের ভিত্তিতে আমার উপর আস্থা রেখে নৌকা প্রতীক দিয়েছেন, আমি সাতকানিয়া-লোহাগাড়ার তৃণমুল পর্যায়ের নেতা কর্মিদের সাথে নিয়ে নিরেট নিঃস্বার্থভাবে জনগনের সুষম সেবা ও উন্নয়ন নিশ্চিত করতে মাঠে থেকে মাননীয় প্রধানমন্ত্রীর আমার প্রতি আস্থা রাখার প্রতিদান দিতে সবসময় সচেস্ট থাকব। বিগত ১০ বছর আমার নির্বাচনী এলাকায় গরিব দুঃখী মেহনতী মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করেছি। সম্প্রতি ইতিমধ্যে আপনারা দেখেছেন, সর্বকালের শ্রেষ্ঠ ভয়াবহ বন্যার তান্ডবে সাতকানিয়া লোহাগাড়ার মানুষ এক সপ্তাহ পানিবন্দি ছিল, জননেত্রী প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নির্দেশে আমরা প্রতিটি এলাকায় ত্রাণসামগ্রী শুকনা খাবার পৌঁছে দিয়েছি, এবং বন্যায় তলিয়ে যাওয়া বাড়িঘর পূর্ণবাসন করেছি। আগামীতেও ইনশাল্লাহ আমার নির্বাচনী এলাকার অসহায় গরীব মেহনতি সকল মানুষের কল্যাণে পাশে থেকে কাজ করে যাব।

নির্বাচনী মাঠে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের স্থানীয় পর্যায়ের সর্বস্তরের সকল নেতা কর্মিদের আন্তরিক সহযোগীতা কামনা করে তিনি বলেন, সবার দোয়া, আন্তরিকতা, ভালবাসা ও নির্বাচনের দিন কেন্দ্রে এসে নৌকা প্রতিকে সবার মুল্যবান ভোট দিয়ে আবারো যদি জনগন তাঁকে সংসদ সদস্য হিসাবে বিজয়ী করেন, তাহলে তিনি দলীয় নেতা কর্মিদের সাথে পরামর্শ করে সাতাকানিয়া-লোহাগাড়াকে সুষম উন্নয়নের ভিত্তিতে সন্ত্রাস ও মাদকমুক্ত একটি আধুনিক ও মডেল জনপদে পরিনত করতে সর্বক্ষন সক্রিয় থাকবেন। একইসাথে দেশ-বিদেশে অবস্থানরত সকলের সহযোগিতাও কামনা করেন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০