সর্বশেষ :

কেশবপুরে সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার ২


মাসুদ রায়হান, কেশবপুর (যশোর) ক্রাইম রিপোর্টার
প্রকাশের সময় : নভেম্বর ২৯, ২০২৩ । ৮:৪৩ অপরাহ্ণ
কেশবপুরে সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার ২

যশোরের কেশবপুর থানা পুলিশ অভিযান চালিয়ে আদালতের সাজাপ্রাপ্ত আসামি আলমগীর হোসেনকে (২৮) এবং ৩২ পিছ ইয়াবাসহ শেখ মঞ্জুরুল ইসলাম (৩২) কে গ্রেফতার করেছে। গত মঙ্গলবার (২৮ নভেম্বর) উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে কেশবপুর থানার অফিসার ইনচার্জ জহিরুল আলম এর দিক-নির্দেশনায় উপ-পুলিশ পরিদর্শক শাহিনুর রহমান শাহিন, সহকারী উপ-পুলিশ পরিদর্শক শেখ আব্দুল বাতেন সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ২৮ নভেম্বর বিকেলে উপজেলার বগার মোড় এলাকায় অভিযান চালিয়ে ৩২ পিছ ইয়াবাসহ শেখ মঞ্জুরুল ইসলাম (৩২) নামের মাদক কারবারিকে হাতেনাতে গ্রেফতার করে। সে পাশ্ববর্তী সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার বড় কাশিপুর গ্রামের শেখ জাফর আলীর ছেলে। মাদকসহ গ্রেফতারের ঘটনায় তার বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ত্রণ আইনে মামলা হয়েছে।

অপরদিকে উপ-পুলিশ পরিদর্শক গোরাচাঁদ দাস সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে মঙ্গলবার রাতে উপজেলার বেতিখোলা গ্রামে অভিযান চালিয়ে সিআর মামলায় আদালতের দেড় বছরের সাজাপ্রাপ্ত আসামি আলমগীর হোসেন (২৮) কে গ্রেফতার করে। সে বেতিখোলা গ্রামের শকুর আলী সরদারের ছেলে।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ জহিরুল আলম বলেন, আদালতের সাজাপ্রাপ্ত আসামি আলমগীর হোসেন এবং ইয়াবাসহ শেখ মঞ্জুরুল ইসলামকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিদের বুধবার সকালে যশোর আদালতে প্রেরণ করা হয়েছে। মাদক, সন্ত্রাস ও জঙ্গিমুক্ত উপজেলা গড়তে থানা পুলিশের ধারাবাহিক অভিযান অব্যাহত থাকবে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০