কুষ্টিয়ায় শুরু হয়েছে নির্বাচনী উৎসব

এবার হানিফের আসনে মনোনয়ন নিলেন চেম্বারের পরিচালক সেতু


সাইফ উদ্দীন আল-আজাদ, কুষ্টিয়া বিশেষ প্রতিনিধি
প্রকাশের সময় : নভেম্বর ২৯, ২০২৩ । ৯:০৮ অপরাহ্ণ
এবার হানিফের আসনে মনোনয়ন নিলেন চেম্বারের পরিচালক সেতু

কুষ্টিয়ায় শুরু হয়েছে নির্বাচনী উৎসব। এবার আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হয়ে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে মনোনয়ন পত্র উত্তোলন করেছেন দি কুষ্টিয়া চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক রাকিবুজ্জামান সেতু।

আজ বিকালে কুষ্টিয়া-৩ (সদর) আসনে প্রার্থী হতে সদর উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয় থেকে মনোনয়ন পত্র উত্তোলন করেন সেতু। রাকিবুজ্জামান সেতু কুষ্টিয়া পৌরসভার সাবেক চেয়ারম্যান ম.আ. রহিমের দৌহিত্র ও কুষ্টিয়া জেলা বাস মিনিবাস মালিক গ্রুপের সভাপতি মোঃ আখতারুজ্জামান এর পুত্র।

মনোনয়ন পত্র সংগ্রহকালে উপস্থিত সাংবাদিকদের উদ্দেশে রাকিবুজ্জামান সেতু বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন তরুণ সমাজকে উন্নয়নের অগ্রযাত্রায় সম্পৃক্ত করতে হবে। এছাড়া আসন্ন নির্বাচনে তরুণ ভোটারদের সংখ্যা তুলনামূলকভাবে বেশি। তরুণ সমাজের নেতৃত্ব দিতে এবং তরুণদের প্রতিনিধিত্ব করতে আমি প্রার্থী হয়েছি। আশা করছি শেষ পর্যন্ত মাঠে থাকবো। একই পরিবার থেকে ইতিপূর্বে আপনার ভাই মেয়র পুত্র তনু মনোনয়নপত্র উত্তোলন করেছেন, এরপর আপনি উত্তোলন করলেন? সাংবাদিকদের এই প্রশ্নের উত্তরে সেতু বলেন, যেহেতু একই পরিবার থেকে একাধিক মনোনয়নপত্র উত্তোলন করতে কোন বাধা নেই, সেহেতু আমিও উত্তোলন করেছি। তাছাড়া ভোটাররা যাকে যোগ্য মনে করবেন তাকেই ভোট দিয়ে নির্বাচিত করবেন।

এদিকে গত ২৭ নভেম্বর বিকালে কুষ্টিয়া-৩ (সংসদীয় আসন ৭৭) আসনে মনোনয়নপত্র নিয়েছেন কুষ্টিয়া পৌরসভার মেয়র ও প্রবীণ আওয়ামী লীগ নেতা আনোয়ার আলীর পুত্র পারভেজ আনোয়ার তনু। তিনি সম্পর্কে রাকিবুজ্জামান সেতু’র চাচাতো ভাই।

 

উল্লেখ্য, ইতিপূর্বে কুষ্টিয়া-৩ আসনে দু’বারের সংসদ সদস্য ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ। তিনি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকার মনোনয়ন পেয়েছেন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০