আনোয়ারায় মনোনয়নপত্র জমা দিলেন ভূমি মন্ত্রী জাবেদ এমপি


জাফর ইকবাল তালুকদার, ব্যুরো চীফ চট্টগ্রাম
প্রকাশের সময় : নভেম্বর ২৯, ২০২৩ । ৯:২৭ অপরাহ্ণ
আনোয়ারায় মনোনয়নপত্র জমা দিলেন ভূমি মন্ত্রী জাবেদ এমপি

চট্টগ্রামের আনোয়ারায় আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনের মনোনয়নপত্র জমা দিয়েছেন ভূমিমন্ত্রী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি। বুধবার দুপুরে আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটানিং কর্মকর্তা ইশতিয়াক ইমনের কাছে তিনি মনোনয়নপত্র জমা দেন।

 

এসময় উপস্থিত ছিলেন ভূমিমন্ত্রীর ছোট ভাই আনিসুজ্জামান চৌধুরী রনি, আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরী, কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী, ভূমিমন্ত্রীর একান্ত সহকারী সচিব রিদওয়ানুল করিম চৌধুরী সায়েম,  আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এস এম আলমগীর চৌধুরী, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোলায়মান তালুকদার, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি দিদারুল ইসলাম চৌধুরী, সাবেক সাধারন সম্পাদক আবদুল মালেক।

 

মনোনয়নপত্র দাখিলের পূর্বে আনোয়ারা হাইলধরে ভূমি মন্ত্রী বাবা আলহাজ্ব আখতারুজ্জামান চৌধুরী বাবুর কবর জিয়ারতে যান। কবর জিয়ারত শেষে তিনি আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেছেন।

 

মনোনয়নপত্র দাখিলের সময় সাংবাদিকদের জানান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি। চতুর্থবারের মতো আমাকে মনোনয়ন দিয়েছেন। মনোনয়নে এলাকাবাসী ও আমার বাবা  আখতারুজ্জামান চৌধুরী বাবুকে সম্মানিত করা হয়েছে। দেশ এখন নির্বাচন মুখী। নমিনেশন পেপার দাখিল করতে এসে তা বুঝতে পেরেছি। নির্বাচনের জন্য জনগণ অধীর আগ্রহে অপেক্ষা করছেন। আগামী ৭ জানুয়ারি দ্বাদশ সংসদ নির্বাচন উৎসবমুখর ও সুন্দর হবে। সবার কাছে দোয়া চাই। আমাদের সরকার উন্নয়নের সরকার। আগামী নির্বাচনে জনগণ আমাকে নির্বাচিত করলে আওয়ামী লীগ ক্ষমতায় আনলে উন্নয়নের বাকি কাজটুকু করা সম্ভব হবে। সব দলই নির্বাচনে অংশগ্রহণ করুক। নির্বাচন অংশগ্রহণমূলক হোক। একটি দলের জন্য নির্বাচন স্থগিত হতে পারে না। সময়মত নির্বাচন না হলে সংবিধানের সমস্যা হবে। নিবন্ধিত ত্রিশটি রাজনৈতিক দল নির্বাচনে অংশ গ্রহণ করায় নির্বাচন অংশগ্রহণমুলক হবে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
 
১০
১১১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭৩০