সতন্ত্র প্রার্থী নির্বাচনে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদ থেকে ইস্তফা


মোজাহিদুল ইসলাম, সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি
প্রকাশের সময় : নভেম্বর ২৮, ২০২৩ । ৯:০২ অপরাহ্ণ
সতন্ত্র প্রার্থী নির্বাচনে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদ থেকে ইস্তফা

সাদুল্লাপুর-পলাশবাড়ী আসনে সতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিতে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদ থেকে  ইস্তফা প্রদান করলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সাহারিয়া খাঁন বিপ্লব।

মঙ্গলবার (২৮ নভেম্বর) বিকেলে সাদুল্লাপুর উপজেলা নির্বাহী অফিসার মো: কাওছার হাবীব এর হাতে জেলা প্রশাসক বরাবরে ইস্তফা পত্র প্রদান করেন সাহরিয়া খাঁন বিপ্লব।

পরে উপজেলা পরিষদ চত্তরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার বিষয়টি নিশ্চিত করে বিপ্লব বলেন, আমি জনগনের ভোট ও ভালোবাসায় নির্বাচিত হয়ে গত ২৫ এপ্রিল হতে সাদুল্লাপুর  উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছি।

এবার সাধারণ মানুষের প্রত্যাশা পূরনে (প্রয়াত এমপি) ডা: ইউনুস আলী সরকারের অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করার লক্ষে এবং দুই উপজেলার সার্বিক উন্নয়নে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ গ্রহণ করার সিদ্ধান্ত নিয়েছি।
এ জন্যই আজ জেলা প্রশাসক বরাবরে ইস্তফা পত্র প্রদান করা হলো।

উপজেলা চেয়ারম্যান তার বক্তব্যে দুই উপজেলার সচেতন ভোটারদেরকে সামগ্রিক উন্নয়নের স্বার্থে যোগ্য প্রার্থী বেছে নিয়ে পাড়ায় মহল্লায় ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

এসময় ভোটে নির্বাচিত হবার পর জন স্বার্থে বিভিন্ন উন্নয়ের প্রত্যয় ব্যক্ত করেন। এবং সেই সাথে পুরাতনকে মুছে ফেলে নতুনের জয়গান গেয়ে সচেতনতার সাথে কাজ করার আহবান জানান।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০