সর্বশেষ :

রাজশাহীতে বিদেশী পিস্তল-গুলিসহ গ্রেফতার ১


রেজাউল করিম, বিশেষ প্রতিনিধি
প্রকাশের সময় : নভেম্বর ২৮, ২০২৩ । ৭:০৪ অপরাহ্ণ
রাজশাহীতে বিদেশী পিস্তল-গুলিসহ গ্রেফতার ১

রাজশাহীতে অভিযান চালিয়ে বিদেশী পিস্তল গুলিসহ অস্ত্র কারবারি রায়হাতুল সালমান রাজ (১৯) কে গ্রেফতার করেছে র‌্যাব-৫। সোমবার (২৭ নভেম্বর) বিকেল ৫ টার দিকে মহানগরীর চন্দ্রিমা থানাধীন খরখড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় আরো ৪ জন পালিয়ে যায়।

গ্রেফতারকৃত রাজ রাজশাহী জেলার দুর্গাপুর উপজেলার হাট কানপাড়া গ্রামের আব্দুস সালামের ছেলে। পলাতকরা হলেন, একই উপজেলার খিদ্র খলসী গ্রামের লুৎফরের ছেলে মাইনুল ইসলাম (৩২) গগনবাড়িয়া গ্রামের রফিকুলের ছেলে জনি (৩৬) বাজু খলসী সাজিপাড়ার আইয়ুব আলী ও রফিকুল ইসলাম (৫৫)।

র‌্যাব-৫ জানায়, রাজশাহীর একটি আভিযানিক সোমবার (২৭ নভেম্বর) বিকেল ৫ টার দিকে মহানগরীর চন্দ্রিমা থানাধীন খরখড়ী নামক স্থানের মেসার্স এন.বি ফিলিং স্টেশন এর অপর পাশ্বে রাজশাহী টু ঢাকা বাইপাস সড়কের পাশ্বে বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ঘটনাস্থলেই রায়হাতুল সালমান রাজকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ১টি ম্যাগজিন এবং ২ রাউন্ড গুলি উদ্ধার করে। সেই সময় ঘটনাস্থল থেকে অন্য চার আসামী কৌশলে পালিয়ে যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের গ্রেপ্তারকৃত রাজ আসামীগনের সহযোগিতায় দীর্ঘদিন ধরে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অস্ত্রের ব্যবসা করার কথাস্বীকার করেন বলে র‌্যাব জানায়। তাদের বিরুদ্ধে চন্দ্রিমা থানায় মামলা দায়ের করা হয়েছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০