সর্বশেষ :

মৌলভীবাজারে মেডিকেল কলেজ ও পাবলিক বিশ্ববিদ্যালয় করবো : মোহাম্মদ জিল্লুর রহমান


কপিল দেব, মৌলভীবাজার বিশেষ প্রতিনিধি
প্রকাশের সময় : নভেম্বর ২৮, ২০২৩ । ১১:১৭ অপরাহ্ণ
মৌলভীবাজারে মেডিকেল কলেজ ও পাবলিক বিশ্ববিদ্যালয় করবো : মোহাম্মদ জিল্লুর রহমান

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-৩ আসনে নৌকা প্রতীকের মনোনয়ন পেয়েছেন শিল্পপতি মোহাম্মদ. জিল্লুর রহমান। মনোনয়ন পাওয়ার পর আজ শেরপুর হয়ে মৌলভীবাজারে আসেন এই নতুন প্রার্থী।

মঙ্গলবার (২৮ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে শেরপুর থেকে গাড়িবহর নিয়ে মৌলভীবাজারে প্রবেশ করেন মোহাম্মদ জিল্লুর রহমান। জেলা সদরে এসে প্রথমেই স্মরণ করলেন জেলার দুই কিংবদন্তী নেতা স্বাধীনতা পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মহসিন আলী ও গণমানুষের নেতা বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমানকে।

প্রথমে শাহ মোস্তফা মাজার প্রাঙ্গনে তিনি সৈয়দ মহসিন আলীর কবর জিয়ারত করেন। পরে গুজারাই এলাকায় আজিজুর রহমানের কবরস্থানে গিয়ে জিয়ারত করেন মৌলভীবাজার-৩ আসনের নতুন এই প্রার্থী। এর আগে শেরপুর থেকে মোহাম্মদ জিল্লুর রহমানকে মোটরসাইকেল শোভাযাত্রার মধ্য দিয়ে মৌলভীবাজার পর্যন্ত নিয়ে আসেন জিল্লুর রহমান সমর্থকরা।

এসময় প্রয়াত সমাজকল্যানমন্ত্রী সৈয়দ মহসিন আলীর সহধর্মীনি সাবেক সংসদ সদস্য সায়রা মহসিন উপস্থিত ছিলেন।

এছাড়াও, রাজনগর উপজেলা চেয়ারম্যান শাহজাহান খান, টেংরা ইউনিয়নের চেয়ারম্যান টিপু খান, মুন্সিবাজার ইউনিয়নের চেয়ারম্যান রাহেল আহমদ, মৌলভীবাজার পৌরসভার কাউন্সিলর এড. পার্থসারথি পাল প্রমুখ উপস্থিত ছিলেন।

সৈয়দ মহসিন আলীর কবর জিয়ারত শেষে মৌলভীবাজার-৩ (সদর-রাজনগর) আসনের প্রার্থী জিল্লুর রহমান বলেন, আমি যদি নির্বাচিত হই ছয়মাসের মধ্যে মৌলভীবাজারে মেডিকেল কলেজ করবো। শিক্ষায় পিছিয়ে থাকা মৌলভীবাজারে পাবলিক বিশ্ববিদ্যালয় করবো। অন্যান্য উন্নয়ন কাজও গুরুত্ব দিয়ে করব। সবাই জানে, আমার এসব উন্নয়ন করার ক্ষমতা আছে। আমি একটি ব্যবসা প্রতিষ্ঠান চালাই। সেখানে চার হাজার মানুষ কাজ করে।

এসময় তিনি আরোও বলেন, আমার অভিজ্ঞতা আছে কীভাবে ম্যানেজম্যান্ট করতে হয়, পরিকল্পনা করতে হয় এবং কাজ করতে হয়। আমি মৌলভীবাজারে আসার আগে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে এসেছি।

তিনি বলেন, আমি যদি নির্বাচিত হয়ে আসতে পারি। ছয় মাসের মধ্যেই মেডিকেল কলেজ করে দেবেন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০