ভিন্ন ভিন্ন রূপে নিজেকে উপস্থাপন করে দর্শকদের চমকে দিচ্ছেন মিশা সওদাগর


বিনোদন প্রতিবেদক
প্রকাশের সময় : নভেম্বর ২৮, ২০২৩ । ৬:৫৫ অপরাহ্ণ
ভিন্ন ভিন্ন রূপে নিজেকে উপস্থাপন করে দর্শকদের চমকে দিচ্ছেন মিশা সওদাগর

ঢাকাই সিনেমায় দর্শকপ্রিয় খলনায়ক মিশা সওদাগর। খল অভিনয়ে তিনি নিজেকে এতোটাই জনপ্রিয় করে তুলেছেন যে, সাফল্যে তার ধারেকাছেও কেউ নেই। তিন দশকের বেশি সময়ের অভিনয় জীবন তার। এই বর্ণাঢ্য সময়ে আট শতাধিক সিনেমায় অভিনয়ের রেকর্ড। পাশাপাশি পরপর দুইবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতির দায়িত্ব পালন করেছেন।

গুণী এই অভিনেতা সিনেমার পাশাপাশি ওটিটিতেও দেখা দিয়েছেন। সমানতালে দেখা যাচ্ছে নাটকেও। শুধু ভিলেন চরিত্র দিয়ে নয়, ইদানীং ভিন্ন ভিন্ন রূপে নিজেকে উপস্থাপন করে চমকে দিচ্ছেন ভক্তদের।

সেই ধারাবাহিকতায় সম্প্রতি নতুন একটি লুক নিজের ফেসবুকে পোস্ট করে লিখেছেন ‘অসহায়’। যেখানে তাকে এলোমেলো চুল, ছেঁড়া পাঞ্জাবি আর শিকল পরা অবস্থায় দেখা যাচ্ছে। তবে এটা কোনো সিনেমা নাকি ওয়েব সিরিজের লুক, তা স্পষ্ট করেননি এই অভিনেতা।

বিষয়টি নিয়ে জানতে চাইলে মিশা সওদাগর বলেন, এখনই লুকটি কিসের সেটা নিয়ে বলতে চাই না। তবে দারুণ একটি চমক নিয়ে আসছি। একজন অভিনয় শিল্পী হিসেবে এভাবেই নিজেকে ভাঙতে-গড়তে চাই।

খোঁজ নিয়ে জানা গেছে, একটি নাটকের জন্য মিশা সওদাগরের এই বেশ। মেহেদী হাসান হৃদয় পরিচালিত ওই নাটকটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন নিলয় আলমগীর ও হিমি।

এদিকে মুক্তির অপেক্ষায় আছে তার এক ডজনের বেশি সিনেমা। পাশাপাশি একের পর যুক্ত হচ্ছেন নতুন নতুন সিনেমাতে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০