সর্বশেষ :

বোয়ালখালীতে টেম্পোতে ট্রেনের ইঞ্জিনের ধাক্কা, আহত ৬


সোলায়মান, চট্টগ্রাম
প্রকাশের সময় : নভেম্বর ২৮, ২০২৩ । ১২:৪২ অপরাহ্ণ
বোয়ালখালীতে টেম্পোতে ট্রেনের ইঞ্জিনের ধাক্কা, আহত ৬

চট্টগ্রামের বোয়ালখালীতে রেল-এর ইঞ্জিনের ধাক্কায় টেম্পু খাদে পড়ে দুর্ঘটনা ঘটে। সোমবার (২৭ নভেম্বর) বিকেল ৪টায় উপজেলার বেঙ্গুরা বাজার সংলগ্ন ইউসুফ শাহ্ সড়কের রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। এতে চালকসহ ৬ জন আহত হওয়ার খবর পাওয়া যায়।

স্থানীয় লোকজন সাংবাদিকদের জানান, বিকেল ৪টার সময় রেললাইন দিয়ে একটি রেল-এর ইঞ্জিন চট্টগ্রাম থেকে দোহাজারী দিকে যাচ্ছিল, ইউসুফ শাহ্ সড়কের রেলক্রসিংয়ে দিয়ে যাওয়ার পথে হঠাৎ একটি টেম্পু তাড়াহুড়ো করে পার হতে গিয়ে, টেম্পুর পিছনের অংশের সাথে ধাক্কা লাগে, এতে টেম্পুটি খাদে গিয়ে পড়ে, এ সময় চালকসহ ৬ জন আহত হয়।

আহত টেম্পু চালক আবু তাহের ও মো. জামালের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে রেফার করা হয়েছে বলে জানিয়েছেন বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা.আসমা সাদিয়া।

স্থানীয় সূত্রে জানা যায়, টেম্পু যাত্রীরা পটিয়া খরনখাইন থেকে মাছ ভর্তি নিয়ে বোয়ালখালী’র দিকে আসছিলেন। এসময় দুর্ঘটনার কবলে পড়েন টিকটিকি টেম্পু টি, আহত টেম্পু চালক আবু তাহের (৪০) সারোয়াতলী ইউনিয়নের উত্তর কঞ্জুরী গ্রামের মৃত ওমর আলীর পুত্র বলে জানা গেছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০