সর্বশেষ :

পিপলস এইড ইন্টারন্যাশনাল ইউক’র অর্থায়নে সোনাগাজীতে শীতবস্ত্র বিতরণ


আফতাব মমিন, ফেনী জেলা প্রতিনিধি
প্রকাশের সময় : নভেম্বর ২৮, ২০২৩ । ৬:২৮ অপরাহ্ণ
পিপলস এইড ইন্টারন্যাশনাল ইউক’র অর্থায়নে সোনাগাজীতে শীতবস্ত্র বিতরণ

লন্ডন ভিত্তিক স্বেচ্ছাসেবী সংস্থা পিপলস এইড ইন্টারন্যাশনাল ইউক’র অর্থায়নে আজ ফেনী সোনাগাজী উপজেলার চরদরবেশ, বগাদানা ও মতিগঞ্জ ইউনিয়নের দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন সংস্থার চেয়ারম্যান বাংলাদেশী বংশদ্ভূত ব্রিটিশ ব্যবসায়ী জাহাঙ্গীর ফিরোজ।

এসময় পিপলস এইড ইন্টারন্যাশনাল ইউকের পরিচালক কবি সেলিনা আক্তার, চরদরবেশ ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম ভুট্টু, বগাদানা ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন বাবুল, মতিগঞ্জ ইউপি চেয়ারম্যান রবিউজ্জামান বাবু, বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, ইউপি সদস্য আলমগীর হোসেন, সাহাব উদ্দিন, রোকেয়া বেগম, জিয়াউল হক টিপু, আলী আলমগীর হোসেন, আরিফুর রহমান, রফিকুল আলম, ইব্রাহিম রুবেল, চরদরবেশ ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নাজির আহমেদ বেলাল, যুবলীগ সভাপতি গোলাম সরওয়ার দুলাল সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, পিপলস এইড ইন্টারন্যাশনাল ইউকে সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর বিশেষতঃ শারীরিক প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার ও নগদ অর্থ বিতরণ সহ শীতবস্ত্র বিতরণ করে থাকেন।

সংস্থার চেয়ারম্যান জাহাঙ্গির ফিরোজ জানান, পর্যায়ক্রমে সোনাগাজী উপজেলার সকল ইউনিয়ন ও পৌর এলাকার দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন করা হবে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০