সর্বশেষ :

নেতাকর্মীদের ফুলের শুভেচ্ছায় সিক্ত হলেন সিরাজগঞ্জ-৩ আসেন এমপি ডা. আব্দুল আজিজ


ফিরোজ আল আমিন, তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি
প্রকাশের সময় : নভেম্বর ২৮, ২০২৩ । ১০:০৮ অপরাহ্ণ
নেতাকর্মীদের ফুলের শুভেচ্ছায় সিক্ত হলেন সিরাজগঞ্জ-৩ আসেন এমপি ডা. আব্দুল আজিজ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৬৪ সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ ও সলঙ্গা) আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন অধ্যাপক ডা: মোঃ আব্দুল আজিজ। দলীয় মনোনয়ন পাওয়ার পর আজ নিবাচনী এলাকায় আসার সময় হাজারও নেতাকর্মী ফুলের শুভেচ্ছা জানান।

 

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে সড়ক পথে ঢাকা থেকে নিবাচনী এলাকায় আসার পথে রায়গঞ্জ, তাড়াশ ও সলঙ্গা থানার আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও হাজার ও সাধারণ জনতা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এরপর ডাক ঢোল পিটিয়ে উৎসবমুখর পরিবেশের মধ্যে দিয়ে গাড়িবহর নিয়ে রায়গঞ্জ সলঙ্গা ও তাড়াশের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পরে তাড়াশ উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে গিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান ও জাতীয় চার নেতাকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি  বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ খোন্দকার, সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি, উপজেলা যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন খান সাধারণ সম্পাদক ফরহাদ আলী বিদ্যুৎ ছাত্রলীগের সভাপতি ইকবাল হাসান রুবেল সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ প্রমুখ।

এমপি আজিজ নেতা-কর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং সকলকে নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে সকলকে একযোগে কাজ করার আহবান জানান।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০