নওগাঁয় কলেজ শিক্ষার্থীর লাশ উদ্ধার


সবুজ হুসাইন, জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশের সময় : নভেম্বর ২৮, ২০২৩ । ৭:৩২ অপরাহ্ণ
নওগাঁয় কলেজ শিক্ষার্থীর লাশ উদ্ধার

নওগাঁয় এক শিক্ষার্থীর লাশ উদ্ধার মঙ্গলবার (২৮ নভেম্বর) সকাল আট টায় নওগাঁ সদর উপজেলার তিলকপুর ইউনিয়নের নারায়ণপুর পশ্চিমপাড়া তুলসী গঙ্গা নদীর বেড়ীবাদের উপরে পাকা রাস্তার পাশে একটি মেয়ের লাশ উদ্ধার করে গ্রামবাসী।

লাশ উদ্ধার এর বিষয়টি মুহূর্তের মধ্যে ছড়িয়ে পরলে পরিবারের লোকজন এসে সনাক্ত করে। তিনি জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার রাইকালী ইউনিয়নের মো. রাজ্জাক মানিকদার এর মেয়ে মোছা. তাবাসুম রিংকু (২০) তিনি নওগাঁ সরকারি কলেজের ইন্টার দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

পরিবার সূত্রে জানা গেছে, কলেজে আসার কথা বলে বাড়ি থেকে নওগাঁর উদ্দেশ্য এসেছে তাবাসসুম রিংকু সন্ধার পর থেকে মুঠোফোন বন্ধ থাকায় তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। বিষয়টি রহস্যজনক মনে হলে আত্মীয়, স্বজন ও কলেজের বন্ধু দের কাছে ফোন দিয়েও তার খোঁজ মিলেনি। সকালে ফেসবুকে তাবাসসুম রিংকুর লাশের ছবি দেখে তারা এসে দেখছেন শরীরে অনেক আঘাতের চিহ্ন আছে, ধারণা করা হচ্ছে তাকে অনেক নির্যাতন করে মেরে ফেলা হয়েছে।

সদর থানার অফিসার ইনচার্জ ফয়সাল বিন আহসান বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। এলাকায় গোয়েন্দা নজরদারি অব্যাহত আছে। এই ঘঠনার সাথে যে-ই জড়িত থাকুক অতি শীঘ্রই তাকে আটক করা হবে।

উল্লেখ্য, এই রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ পুলিশ পায়নি।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
 
১০
১১১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭৩০