ঢাকা-১৯ আসনে সাইফুল ইসলাম স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রার্থিতা ঘোষণা


সালেহ আহম্মেদ, সাভার (ঢাকা) প্রতিনিধি
প্রকাশের সময় : নভেম্বর ২৮, ২০২৩ । ৬:৩৫ অপরাহ্ণ
ঢাকা-১৯ আসনে সাইফুল ইসলাম স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রার্থিতা ঘোষণা

আশুলিয়ার পল্লীবিদ্যুৎ আয়োজিত এক সংবাদ সম্মেলনে মোহাম্মদ সাইফুল ইসলাম স্বতন্ত্র প্রার্থী হিসেবে সোমবার (২৭ নভেম্বর) রাতে ঢাকা-১৯ আসনে নিজের প্রার্থিতা ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে তিনি জানান, আমি দলীয় মনোনয়ন ফর্ম উত্তোলন ও জমা দিয়েছিলাম। আমার নেত্রী ঢাকা-১৯ আসনে ডাঃ এনামুর রহমানকে নমিনেশন দিয়েছেন। আমি তার সিদ্ধান্তকে সম্মান করি। আমার নেত্রী জননেত্রী শেখ হাসিনা এবারের নির্বাচনকে সকলের জন্য উন্মুক্ত করে দিয়েছেন। সে কারণেই নেত্রীর এই সিদ্ধান্তকে সম্মান করেই আমি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবো। আমি চাই আমার এলাকার মানুষের নাগরিক অধিকার প্রতিষ্ঠা করতে। আমার নেত্রীর দেওয়া বাজেট যাতে সুষম ভাবে প্রতিটি এলাকায় পৌঁছে যায় সে জন্যই আমি নির্বাচনে অংশ নেব।

সাইফুল ইসলাম ঢাকা-১৯ আসনের ভোটারদের উদ্দেশ্য করে বলেন, আমাকে একটি বার সুযোগ দিয়ে দেখুন আমি আপনাদের কাজ ঠিক মতো করতে পারি কিনা, তার উজ্জ্বল দৃষ্টান্ত হলো আমার ধামসোনা ইউনিয়ন। আমার  ধামসোনা ইউনিয়নে রাস্তা-ঘাটসহ অন্যান্য খাতে আমি যে পরিমাণ উন্নয়ন করেছি, সারা বাংলাদেশের অন্যান্য ইউনিয়ন বা কোনো পৌরসভায় এতো উন্নয়ন কেউ করতে পারেনি।

এ সময় পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পারভেজ দেওয়ান, ইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীম আহম্মেদ সুমন ভুঁইয়াসহ আওয়ামীলীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০