খুলনায় ডাক্তার দেখানোর কথা বলে হোটেলে নিয়ে গৃহবধূকে ধর্ষণ : যুবকের যাবজ্জীবন


নুরুল হুদা শেখ, খুলনা জেলা প্রতিনিধি
প্রকাশের সময় : নভেম্বর ২৮, ২০২৩ । ৯:৩৭ অপরাহ্ণ
খুলনায় ডাক্তার দেখানোর কথা বলে হোটেলে নিয়ে গৃহবধূকে ধর্ষণ : যুবকের যাবজ্জীবন

খুলনায় ডাক্তার দেখানোর কথা বলে হোটেল রুমে নিয়ে এক গৃহবধূকে (২০) ধর্ষণের দায়ে সেলিম রেজা (২৮) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। একইসঙ্গে তাকে ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। মঙ্গলবার খুলনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এর বিচারক মো. আব্দুস ছালাম খান এ রায় ঘোষণা করেন।

 

আদালতের পিপি অ্যাডভোকেট ফরিদ আহমেদ জানান, ভুক্তভোগী গৃহবধূ তার মায়ের চিকিৎসার জন্য ডাক্তার দেখাতে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে আসলে সেলিম রেজার সঙ্গে পরিচয় হয়। সেলিম রেজা ঐ গৃহবধূর মাকে ডাক্তার দেখানোর জন্য অনেক সাহায্য করায় তাদের মধ্যে মোবাইল নম্বর আদান-প্রদান হয়। পরবর্তীতে গৃহবধূর মায়ের অসুস্থতা বাড়লে সেলিম রেজা আবারো ঐ গৃহবধূর মায়ের উন্নত চিকিৎসা করানোর জন্য খুলনায় ভারতীয় ডাক্তার দেখিয়ে দেওয়ার কথা বলেন। ২০১৯ সালের ১৮ অক্টোবর ঐ গৃহবধূকে ডাক্তারের কাছে নিয়ে যাওয়ার কথা বলে নগরীর সোনাডাঙ্গার মজিদ স্মরণী রোডের হোটেল এশিয়া ইন্টারন্যাশনালের একটি রুমে নিয়ে যায়। কৌশলে হোটেল রুমের ভেতর থেকে ছিটকিনি আটকে দিয়ে গৃহবধূকে একাধিকবার ধর্ষণ করে  সেলিম রেজা। একপর্যায়ে বিকালে ছেড়ে দিলে গৃহবধূ বাড়ি চলে যায়।

 

ঘটনাটি পরিবারে জানাজানি হলে ঐ গৃহবধূ ২০২০ সালের ৭ মার্চ সোনাডাঙ্গা থানায় মামলা দায়ের করেন। ২০২১ সালের ৩১ জানুয়ারি সোনাডাঙ্গা থানার সাব ইন্সপেক্টর (এসআই) মো. খলিদ উদ্দিন আদালতে মামলার চার্জশিট দাখিল করেন। আদালতে ৭ জনের সাক্ষ্য গ্রহণ শেষে এ রায় ঘোষণা করা হয়।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০