সাদুল্লাপুর শিশু উদ্যানের ৫ম শ্রেণির শিক্ষার্থীদের বিদায় সংবর্ধ


মোজাহিদুল ইসলাম, সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি
প্রকাশের সময় : নভেম্বর ২৭, ২০২৩ । ৭:৫২ অপরাহ্ণ
সাদুল্লাপুর শিশু উদ্যানের ৫ম শ্রেণির শিক্ষার্থীদের বিদায় সংবর্ধ

গাইবান্ধার সাদুল্লাপুরে সনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান সাদুল্লাপুর শিশু উদ্যান এর ৫ম শ্রেনির শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

সোমবার (২৭ নভেম্বর) সকাল ১০টায় প্রতিষ্ঠান চত্তরে এক আরম্বর পরিবেশে বিশিষ্ট ব্যাবসায়ী এএস সামসুজ্জোহা সরকার এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন, সাদুল্লাপুর শিশু উদ্যান এর পরিচালক, মো: আনোয়ারুল ইসলাম, আবেগঘন বক্তব্য রাখেন প্রধান শিক্ষক হিরেন্দ্র নাথ সরকার, সাবেক ব্যাংকার আব্দুল মান্নাফ সরকার, সাদুল্লাপুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সহ: শিক্ষক আবুল বাশার আজাদী।

শিশু উদ্যানের সহ: শিক্ষক জাহাঙ্গীর কবির পারভেজ এর সঞ্চালনায় এসময় আরো বক্তব্য রাখেন অত্র প্রতিষ্ঠানের সহ: শিক্ষক মৌসুমি খাতুন, সহ: শিক্ষক নৃপেন্দ্র নাথ সরকার প্রমূখ।

এর আগে ৫ম শ্রেনির শিক্ষার্থী সিরাজুম আল হাবীব সিফাত এর পবিত্র কুরআন তেলাওয়াত ও মৌমিতা রানী সরকার এর গীতা পাঠ এর মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা হয়।

প্রথম পর্বে বিদায়ী শিক্ষার্থীদের পক্ষ থেকে মান পত্র পাঠ করেন বিদায়ী শিক্ষার্থী উম্মে ফাতাহ্ সহমর্মি, বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন ৪র্থ শ্রেণির শিক্ষার্থী আতিয়া ইবনাত তিশি, ৩য় শ্রেনির শিক্ষার্থী জারি মালিয়াত ইচ্ছা।

পরে প্রতিষ্ঠানের পক্ষ থেকে বিদায়ী শিক্ষার্থীদের মাঝে উপহার সামগ্রী ও কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়। শেষে শিশু উদ্যান এর শিক্ষার্থীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উল্লেখ্য, ২০০৪ সালে গুটি কয়েক শিক্ষক-শিক্ষার্থী নিয়ে যাত্রা শুরু করে সাদুল্লাপুর শিশু উদ্যান। ২৯ জন অভিজ্ঞ শিক্ষক-শিক্ষিকার নিবিড় তত্বাবধানে বর্তমানে স্কুলের শিক্ষার্থীর পরিমান ৫শতাধিক। পরিচালনা পর্ষদ এর সঠিক তত্বাবধান, শিক্ষকদের অক্লান্ত পরিশ্রম আর অভিভাবকদের সার্বিক সহযোগিতায় আজ উপজেলার শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠানের তালিকায় শক্ত অবস্থান তৈরী করে নিয়েছে প্রতিষ্ঠানটি। স্কুলের শিখন পদ্ধতি ও কোমলমতি শিক্ষার্থীদের শিক্ষার মান নিয়ে গর্বিত অভিভাবকরা।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০