সর্বশেষ :

সাকিবকে মনোনয়ন দেয়ায় মাগুরায় মিস্টি বিতরণ


আলিমুল সোবাহান, ভ্রাম্যমাণ প্রতিনিধি মাগুরা
প্রকাশের সময় : নভেম্বর ২৭, ২০২৩ । ৬:৪৭ অপরাহ্ণ
সাকিবকে মনোনয়ন দেয়ায় মাগুরায় মিস্টি বিতরণ

মাগুরা-১ আসন থেকে বিশ্ব নন্দিত ক্রিকেটার সাকিব আল হাসান আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় বিকালে তাৎক্ষনিকভাবে স্থানীয় আওয়ামী লীগের সাধারণ নেতা-কর্মী এবং সমর্থকেরা আনন্দ মিছিল ও সাকিবের বাড়িতে গিয়ে এবং পথ চলতি সাধারণ মানুষের মধ্যে মিস্টি ও খিচুরি বিতরণ করেছে।

এছাড়া বিকাল ৪ টায় প্রার্থী হিসেবে সাকিবের নাম ঘোষণার পর সাকিবের বাড়ি এবং বাড়ির আশে পাশেসহ তাঁর নির্বাচনী এলাকায় পুলিশ ও বিজিপি মোতায়েনের মাধ্যমে নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে।

মাগুরার সদর ও শ্রীপুর উপজেলা নিয়ে গঠিত মাগুরা-১ আসনে সাকিব আল হাসানকে মনোনীত করায় আওয়ামী লীগের সাধারণ নেতা-কর্মী ও সমর্থকেরা দলীয় সভানেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন। আবার কোনো নেতা কর্মীরা নিশ্চুপ রয়েছেন।

মাগুরা জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান যুবলীগ কর্মী মিজানুর রহমান হাসান বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। সাকিবকে দলীয় মনোনয়ন দেওয়ায় আমরা জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই।

জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক রানা আমির ওসমান বলেন, আমি নিজেও একজন প্রার্থী ছিলাম। কিন্তু দলীয় সভানেত্রী সাকিবের উপর আস্থা রেখেছেন। সে বিশ্বখ্যাত ক্রিকেটার। আমরাও তাকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে মাগুরাবাসীর পক্ষে থেকে উপহার দিতে চাই।

অধিনায়ক আকবর হোসেন ফাউন্ডেশনের সভাপতি ও শ্রীপুর উপজেলার শ্রীকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান (এবং এবারেরও মাগুরা-১ আসনের মনোনয়ন প্রত্যাশী ছিলেন) কুতুবুল্লাহ হোসেন মিয়া কুটিসহ কয়েকজন বীরমুক্তিযোদ্ধা কয়েকদিন পরে তাদের প্রতিক্রিয়া ব্যাক্ত করবেন বলে আমাদের প্রতিনিধিকে জানিয়েছেন।

এদিকে সাকিব আল হাসানকে মাগুরা-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়ায় সন্ধ্যায় ও রাতে শ্রীপুর উপজেলার খামার পাড়া বাজার ও নাকোল বাজারসহ মাগুরা – শ্রীপুরের বিভিন্ন এলাকায় খিচুরি ও মিষ্টি বিতরণ করা হয়েছে বলে জানা গেছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০