সর্বশেষ :

মন্ত্রী গাজী আ.লীগের মনোনয়ন পাওয়ার খবরে রূপগঞ্জে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ


এনামুল হক, নারায়ণগঞ্জ
প্রকাশের সময় : নভেম্বর ২৭, ২০২৩ । ৫:৩৪ অপরাহ্ণ
মন্ত্রী গাজী আ.লীগের মনোনয়ন পাওয়ার খবরে রূপগঞ্জে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এমপি। এ খবরে রূপগঞ্জ উপজেলার  ভুলতা গাউছিয়া ও গোলাকান্দাইল এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে আনন্দ উল্লাসের মধ্য দিয়ে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেন রূপগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি পদপ্রার্থী এইচএম ইমরান হোসেন।

এসময় আনন্দ মিছিলে অংশ নেন, গোলাকান্দাইল ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি আলহাজ্ব কালাম ভূঁইয়া, সাধারণ সম্পাদক আলহাজ্ব ছাত্তার চৌধুরী , সাংগঠনিক সম্পাদক আলী আকবর, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হাফিজ চৌধুরীসহ,আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনসহ এইচ.এম ইমরান হোসেনের নেতাকর্মীরা।

অন্যদিকে রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া, কায়েতপাড়া, পূর্বাচল, বরপা, তারাবো, রূপসী এলাকায় গতকাল দিনব্যাপী আনন্দ মিছিল করে আওয়ামী লীগের নেতৃবৃন্দরা।

তবে জানা গেছে, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রূপগঞ্জ আসনে নৌকা প্রতীকে লড়বেন গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। এর আগে এই আসন থেকে তিনি আওয়ামী লীগের মনোনয়নে টানা ৩ বার সংসদ সদস্য নির্বাচিত হন (২০০৮, ২০১৪, ২০১৯)। ভিআইপি আসন হিসেবে চিহ্নিত নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনে নিখুঁতভাবে প্রার্থী বাছাই করতে হয় দলের হাই কমান্ডকে। গোলাম দস্তগীর গাজী ও তার পরিবারের বিরুদ্ধে নেই কোন অনিয়ম দুর্নীতির অভিযোগ। মন্ত্রী হওয়ার পরে তিনি রূপগঞ্জ ছেড়ে কোথাও জাননি। বিভিন্ন অনুষ্ঠানে প্রশাসনের কর্মকর্তারা তার প্রশংসা করছে।

গত ১৫ বছর যাবত তিনি রূপগঞ্জে দলমতের উর্ধ্বে কাজ করে যাচ্ছেন। বিশেষ করে তিনি মহিলা লীগকে খুব শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তুলেছেন। তার রয়েছে বিশাল ভোট ব্যাংক। টানা ৪র্থ বার এমপি হওয়ার পথে গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। রূপগঞ্জ তার শক্ত প্রতিপক্ষ লক্ষ্য করা যাচ্ছে না। ঘোষিত তফসিল অনুযায়ী, নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ৩০ নভেম্বর, মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে ১ থেকে ৪ ডিসেম্বর, মনোনয়ন আপিল ও নিষ্পত্তি ৬ থেকে ১৫ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর, নির্বাচনী প্রচার-প্রচারণা ১৮ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত এবং ভোটগ্রহণ ৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০