সর্বশেষ :

মনোনয়ন পত্র জমা দিতে সোনাগাজীতে আসলেন সাবেক এমপি হাজী রহিম উল্লাহ দম্পতি


আফতাব মমিন, ফেনী জেলা প্রতিনিধি
প্রকাশের সময় : নভেম্বর ২৭, ২০২৩ । ১০:১৮ অপরাহ্ণ
মনোনয়ন পত্র জমা দিতে সোনাগাজীতে আসলেন সাবেক এমপি হাজী রহিম উল্লাহ দম্পতি

ফেনী-৩ (সোনাগাজী-দাগনভূঞা) আসনে মনোনয়ন পত্র জমা দিতে হেলিকপ্টারে যোগে ঢাকা থেকে সোনাগাজীতে আসলেন সাবেক এমপি হাজী রহিম উল্যাহ ও তার সহধর্মীনী পারভিন আক্তার। সোমবার বিকেলে সোনাপুর হাজী শামছুল হক উচ্চ বিদ্যালয় মাঠে তারা হেলিকপ্টারে অবতারণ করেন তখন বিপুল সংখ্যক সমর্থক তাদেরকে ফুল দিয়ে অভিবাদন জানান। পরে তারা মিছিল সহকারে তাদের বাসভবন সালমা গার্ডেন হাউজে যান।

হাজী রহিম উল্যাহ ধম্পতি সাংবাদিকদের জানান, তারা দুইজনই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-৩ আসনে স্বতন্ত্র প্রার্থী হবেন। সোমবার সকালে তাদের পক্ষে সহকারি রিটার্নিং অফিসার ও সোনাগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় থেকে দুটি মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন তাদের ব্যক্তিগত সহকারি জামশেদ আলম রুবেল ও  সাবেক সাংসদের শ্বশুর আবুল খায়ের মাস্টার।

২৮ বা ২৯ নভেম্বর তারা দুইজনেই মনোনয়ন পত্র জমা দিবেন বলে আশা প্রকাশ করেন।

উল্লেখ্য, ২০১৪ সালে দশম জাতীয় সংসদ নির্বাচনে হাজী রহিম উল্যাহ স্বতন্ত্র প্রার্থী হয়ে মহাজোট প্রার্থী রিন্টু আনোয়ারকে হারিয়ে সংসদ সদস্য নির্বাচিত হন। এবার স্বামী-স্ত্রী দলীয় মনোনয়ন চেয়ে না পেয়ে তারা স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দিয়ে ভোটের মাঠে আসেন। এ আসনে আওয়ামীলীগ দলীয় প্রার্থী হিসেবে রোববার বায়রার সভাপতি আবুল বাশারের নাম ঘোষণা করা হয়েছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০