সর্বশেষ :

মদিনার জামাত মালদ্বীপ শাখার উদ্যোগে পবিত্র নাতে রাসুল (সঃ) ও মাসিক মিলাদ মাহফিল


আল আমিন, মালদ্বীপ প্রতিনিধি
প্রকাশের সময় : নভেম্বর ২৭, ২০২৩ । ৯:৪৬ অপরাহ্ণ
মদিনার জামাত মালদ্বীপ শাখার উদ্যোগে পবিত্র নাতে রাসুল (সঃ) ও মাসিক মিলাদ মাহফিল

ইসলাহ্ ও আত্মশুদ্ধি মূলক, সম্পূর্ণ অরাজনৈতিক,  দ্বিনী সংগঠন মদিনার জামাত মালদ্বীপ শাখার উদ্যোগে, ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পবিত্র নাতে রাসুল (সঃ)পরিবেশন ও মাসিক, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। গতকাল (২৬ নভেম্বর) রবিবার, বাদ এশা মালদ্বীপের রাজধানী মালে এ মাহফিল ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে মদিনার জামাত মালদ্বীপ শাখার প্রতিষ্ঠাতা আহ্বায়ক ও প্রবাসী সাংবাদিক মোঃ আল আমীনের পরিচালনায় ও মোঃ আবুল হোসেন মুসল্লীর ভাপতিত্বে উক্ত আলোচনা ও দোয়া মাহফিলে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, মদিনার জামাত মালদ্বীপ শাখার  সাবেক সভাপতি  প্রবাসী ইমাম ও খতিব মাওঃ মোঃ তাজুল ইসলাম।

মাহফিল শুরুতেই সুরভীত কন্ঠে পবিত্র কালামেপাক থেকে তেলাওয়াত করেন হাফেজ মোঃ জাকির হোসেন। মাহফিলে আল্লাহর হুকুম, রাসুল (সঃ) এর অনুসরণ এবং দুনিয়ার শান্তি ও আখিরাতের মুক্তির উদ্দেশ্যে, ধারাবাহিকভাবে কোরআন হাদিসের  আলোকে আলোচনা পেশ করেন আহলে সুন্নাত ওয়াল জামাতের বলিষ্ঠ কণ্ঠস্বর মাওলানা মোঃ মহসিন খাঁন ও মাওলানা মোঃ শফিকুল ইসলাম, ক্বারী মোঃ শাহ্ আলম। মাহফিলে মনমুগ্ধকর ও সুরভীত কন্ঠে পবিত্র নাতে রাসুল (সঃ) ও ইসলামিক সংগীত পরিবেশন করেন প্রবাসী সংগীত শিল্পী মোঃ জাহিদ হাসান।

মাহফিলের শেষ পর্যায়ে সকল কবরবাসীর রুহের মাগফেরাত কামনা, অসুস্থ সকল প্রবাসীদের সুস্থতা, উপস্থিত সকলের বালা মসিবত থেকে রক্ষার জন্য, ফিলিস্তিনের মুসলমানদের জন্য, দেশবাসী ও সকল প্রবাসীদের কল্যাণে আবেগময় মোনাজাত পরিচালনা করেন মাও মোঃ তাজুল ইসলাম।

মাহফিলে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন মদিনার জামাতের সদস্য মোঃ ছিদ্দিকুর রহমান ও মোঃ বাবুল হোসেন, মোঃ নাজমুল হাসান, মোঃ জানে আলম সুন্নী, মোঃ হেলাল, আর এফ মনির প্রমুখ। পরিশেষে মাহফিলে আগত সকলকে ধন্যবাদ জানিয়ে ও তবারুক পরিবেশনের মাধ্যমে মাহফিলের সমাপ্তি ঘোষনা করা হয়।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০