বাগেরহাট-২ আসনে জাকের পার্টির মনোনয়ন পেয়েছেন খান আরিফুর রহমান


মিরাজুল শেখ, বাগেরহাট জেলা প্রতিনিধি
প্রকাশের সময় : নভেম্বর ২৭, ২০২৩ । ২:৪৪ অপরাহ্ণ
বাগেরহাট-২ আসনে জাকের পার্টির মনোনয়ন পেয়েছেন খান আরিফুর রহমান

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-২ (সদর ও কচুয়া) আসনে জাকের পার্টির মনোনয়ন পেয়েছেন খান আরিফুর রহমান (আরিফ)। সোমবার (২৭ নভেম্বর) সকালে নির্বাচনে অংশগ্রহণের বিষয়টি নিশ্চিত করেছেন জাকের পার্টি মনোনীত এমপি প্রার্থী খান আরিফুর রহমান (আরিফ)।

আরিফুর রহমান (আরিফ) জেলার জাকের পার্টির বর্তমান সভাপতি।দীর্ঘ ২৯ বছর ধরে রাজনীতির সাথে সক্রিয়ভাবে জড়িত। ১০ ডিসেম্বর ১৯৭৭ সালে   সদর উপজেলার যাত্রাপুর গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি খান আবু সাঈদের ছেলে।তিনি ১৯৯৫ সাল থেকে এই দলটির সাথে জরিত রয়েছেন।

গত শনিবার (২৫ নভেম্বর) সকালে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-২ আসন থেকে অংশ নেওয়ার জন্য তার হাতে মনোনয়নপত্র তুলে দেন জাকের পার্টির মাননীয় চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল।

এ বিষয়ে জাকের পার্টির মনোনীত প্রার্থী আরিফুর রহমান(আরিফ) বলেন, সংসদ সদস্য নির্বাচিত হলে সর্বপ্রথম গ্রামের প্রান্তিক জনগোষ্ঠীর জন্য স্বাস্থ্যসেবা নিশ্চিত করব। শিক্ষিত বেকার জনগোষ্ঠীর মেধা অনুযায়ী কর্মসংস্থানের ব্যবস্থা করা। নির্বাচনী এলাকার প্রাপ্ত সরকারি বাজেট ইউনিয়ন এবং পৌরসভায় অগ্রাধিকার ভিত্তিতে সমানভাবে বন্টন নিশ্চিত করব। প্রশাসনকে দলীয়করণের ঊর্ধ্বে রেখে সকলের জন্য সরকারি সেবা সমানভাবে নিশ্চিত করব। এমপি নির্বাচিত হলে প্রতি মাসে অন্তত একবার আমার নির্বাচনী এলাকায় সরাসরি জনগণের মুখোমুখি উপস্থিত হব। যারাই এ আসন থেকে নির্বাচিত হয়েছিল তারা সবাই নিজেদের আখের গুছিয়েছেন। তাই পরিবর্তনের আশায় নির্বাচনে অংশগ্রহণের জন্য জাকের পার্টি থেকে মনোনীত হয়েছি।

তিনি আরও বলেন, অঢেল টাকা নয়, জনগণের দ্বারে দ্বারে গোলাপের সুরভি ছড়িয়ে দেবো। এভাবেই আমরা সকলকে উজ্জীবিত করবো পরিবর্তনের পথে। বিজয় হবে ইনশাআল্লাহ।

বাগেরহাট-২ (সদর ও কচুয়া) আসনটি  ১৭টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে গঠিত। এ আসনে ভোটার রয়েছেন ২ লাখ ৮৪ হাজার ০৬৮ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৪১ হাজার ৯৯৫ ও নারী ভোটার ১ লাখ ৪২ হাজার ০৭৩জন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০