বড়াইগ্রামে ফিলিং স্টেশনে থামানো তিনটি বাসে আগুন


হৃদয় হোসেন, বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি
প্রকাশের সময় : নভেম্বর ২৭, ২০২৩ । ১২:৩২ অপরাহ্ণ
বড়াইগ্রামে ফিলিং স্টেশনে থামানো তিনটি বাসে আগুন

নাটোরের বড়াইগ্রামে বনপাড়ায় একটি ফিলিং স্টেশনে থামানো জি.এম ট্রাভেলস এর তিনটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। সোমবার আনুমানিক ভোর ৪.৩০ মিনিটের দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে উপজেলার মহিষভাঙ্গা এলাকায় পাটোয়ারী ফিলিং স্টেশনে ওই ঘটনা ঘটে।

ফিলিং স্টেশনে রাতের শিফটে থাকা সেলসম্যান নাজমুল হোসেন জানান, পাম্পে জিএম এবং আর কে আর কোম্পানির ২০টির মতো বাস রাখাছিল। জিএম পরিবহনের একটি বাস সোয়া ৪ টার দিকে পাম্প থেকে নিয়ে যায়। এরপর পর আনুমানিক রাত সাড়ে ৪টার দিকে পেছনের দিকে রাখা জিএম ট্রাভেলস একটি বাস থেকে ধোয়া দেখা যায়। সেখানে এগিয়ে যেতেই আগুন ধরে যায়। এসময় নিজেরা আগুন নেভানোর চেষ্টা করি। এসময় ফিলিং স্টেশনে কর্মরত অন্যরা ফায়ার স্টেশনকে খবর দেয়। ইতিমধ্যে  ওই বাসের পাশে দাঁড়ানো আরো দুটি বাসে আগুন জ্বলতে দেখা যায়। খবর পেয়ে ফায়ার স্টেশন কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রনে আনে। এছাড়া পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নাজমুল জানায়, তাদের ধারনা দুর্বৃত্তরা ফিলিং স্টেশনের পিছনের কলার বাগান দিয়ে এসে বাসে আগুন দিয়ে পালিয়ে যায়। পিছন দিয়ে আসার কারনে সিসি টিভি ফুটেজে কোন ছবি ফুটেজ পাওয়া যায় নি।

বড়াইগ্রাম থানার ওসি সফিউল আযম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ঘটনায় জড়িতদের সনাক্তে পুলিশের টিম কাজ শুরু করেছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে দুবৃর্ত্তরা থামানো এইসব বাসে আগুন দিয়ে পালিয়ে গেছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০