সর্বশেষ :

বগুড়ায় ১৮’শ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ি গ্রেফতার


তাহেরা জামান লিপি, ভ্রাম্যমান প্রতিনিধি বগুড়া
প্রকাশের সময় : নভেম্বর ২৭, ২০২৩ । ৭:১৭ অপরাহ্ণ
বগুড়ায় ১৮’শ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ি গ্রেফতার

বগুড়ার শাজাহানপুরে ১৮’শ পিস ইয়াবাসহ ইকবাল হোসেন নামে একব্যক্তিকে গ্রেফতার করেছে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর বগুড়া কার্যালয়ের একটি আভিযানিক দল।

গ্রেফতারকৃত ব্যক্তি, লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ থাানার বশিকপুর এলাকার মৃত শহিদুল্লাহ মাস্টারের ছেলে মোঃ ইকবাল হোসেন (৪৫)।

বগুড়া জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কার্যালয়ের উপপরিচালক মোঃ রাজিউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে,  বগুড়া উপপরিচালক মোঃ রাজিউর রহমানের নেতৃত্বে পরিদর্শক মোহাম্মদ ইব্রাহিম খানসহ বিভাগীয় সদস্যদের সমন্বয়ে গঠিত টিম (২৬ নভেম্বর) রোববার রাতে বগুড়ার শাজাহানপুর থানার বনানী বিশ্বরোড মেসার্স হক এন্ড কোং পেট্রোল পাম্পের সামনে রাস্তার উপর অবস্থান নেয়। এসময় আসামী ঢাকা থেকে বগুড়ায় অবৈধ মাদকদ্রব্য নিয়ে আসলে হানিফ পরিবহণ নামের ঢাকা মেট্রো-ব-১৫-১৫৯৫ নং যাত্রীবাহী বাসে আসামীকে আটক করা হয়। তার কাছ থেকে পলিথিনের প্যাকেটে ১৮০০ (এক হাজার আটশত) পিস অ্যামফিটামিনযুক্ত ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

বগুড়া জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কার্যালয়ের উপপরিচালক মোঃ রাজিউর রহমান জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) প্রতিষ্ঠার সূচনালগ্ন থেকেই মাদক নিয়ন্ত্রণের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। মাদকদ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরুণ সমাজকে রক্ষার জন্য বগুড়া জেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় বগুড়া এর জোরালো কার্যক্রম অব্যাহত আছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০