চাটখিলে ৭ বছর বয়সী শিশুকে কুপিয়ে হত্যা


ইলিয়াছ, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি
প্রকাশের সময় : নভেম্বর ২৭, ২০২৩ । ১২:২৯ অপরাহ্ণ
চাটখিলে ৭ বছর বয়সী শিশুকে কুপিয়ে হত্যা

নোয়াখালীর চাটখিলে এক শিশুকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। হত্যার শিকার পেহা আক্তার (৭) উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের জষড়া গ্রামের সালামত পাটোয়ারী বাড়ির ফারুক হোসেনের মেয়ে। সে স্থানীয় একটি মাদরাসার প্রথম জামাতের ছাত্রী ছিল। গত রোববার রাতে পাশ্ববর্তী মোল্লা বাড়ি সংলগ্ন পুকুর পাড় থেকে পুলিশ শিশুর মরদেহ উদ্ধার করে।

নিহতের মামা মো.ফাহাদ বলেন, রোববার তাদের বাড়ির পাশে একটি ওয়াজ মাহফিলের আয়োজন চলছিল। দুপুরে পেহা সেখানে গিয়ে বাচ্চাদের সাথে খেলাধুলা করে। সেখান থেকে পেহা আর বাড়িতে ফিরে আসেনি। পরবর্তীতে খোঁজাখুজির একপর্যায়ে মোল্লা বাড়ি সংলগ্ন পুকুর পাড়ে সন্ধ্যা ৭টার দিকে পেহার রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

চাটখিল থানার ওসি (তদন্ত) বিমল কর্মকার জানান, ভিকটিমের শরীরে একাধিক জখমের চিহৃ রয়েছে। প্রাথমিক ভাবে এটাকে হত্যা মনে হচ্ছে। ময়না তদন্তের জন্য মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং প্রতিবেদন পেলে এবিষয়ে বিস্তারিত জানা যাবে। ভিকটিমের পরিবারের পক্ষ থেকে এখনো থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ পেলে পরবর্তী আইনানুক ব্যবস্থা গ্রহন করা হবে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০