সর্বশেষ :

গাইবান্ধার ৫টি আসনে জাতীয় পার্টির মনোনয়ন পেলেন যারা


ওয়াসিম রেজা, গাইবান্ধা জেলা প্রতিনিধি
প্রকাশের সময় : নভেম্বর ২৭, ২০২৩ । ১০:১৩ অপরাহ্ণ
গাইবান্ধার ৫টি আসনে জাতীয় পার্টির মনোনয়ন পেলেন যারা

অবশেষে অপেক্ষোর অবসান ঘটল জাতীয়পার্টি মনোনয়ন প্রত্যাশীদের। জানা গেল কে কে দলটির মনোনয়ন পেয়ে ভোটে লড়াই করার সুযোগ পাচ্ছেন। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশীদের তালিকা প্রকাশ করা হয়েছে।

সোমবার (২৭ নভেম্বর) বিকেলে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে মনোনয়ন প্রার্থীদের নাম ঘোষণা করেন দলের মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু। এর মধ্যে গাইবান্ধার ৫টি আসনে চূড়ান্ত প্রার্থীদের নাম ঘোষণা করা হয়।

মনোনয়ন প্রাপ্ত হলেন যারা- গাইবান্ধ-১ (সুন্দরগঞ্জ) আসনে রংপুর বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও বর্তমান এমপি ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী,  গাইবান্ধা-২ (সদর) আসনে সাবেক এমপি আব্দুর রশিদ সরকার, গাইবান্ধা-৩ (সাদুল্লাপুর ও পলাশবাড়ী) আসনে সাবেক মন্ত্রী প্রয়াত ড. টিআইএম ফজলে রাব্বি চৌধুরী এমপির ছেলে ও জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য প্রকৌশলী মইনুর রাব্বী চৌধুরী রুমান,  গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনে অধ্যক্ষ কাজী মশিউর রহমান ও গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনে জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আতাউর রহমান আতা।

একসময়ে গাইবান্ধা ওই ৫টি আসন জাতীয় পার্টির দুর্গ ছিলো। এরই মধ্যে হাতছাড়া হয়ে দখলে নেয় ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থীরা। এবার দ্বাদশ নির্বাচনে এই দূর্গ উদ্ধারে লড়বেন সদ্য মনোনয়ন প্রাপ্ত প্রার্থীরা।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০