এবার ২৯ নভেম্বর অবরোধের ঘোষণা দিল সমমনা জোটের


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : নভেম্বর ২৭, ২০২৩ । ৫:১৩ অপরাহ্ণ
এবার ২৯ নভেম্বর অবরোধের ঘোষণা দিল সমমনা জোটের

যুগপৎ আন্দোলনের ধারাবাহিকতায় পূর্বঘোষিত ৪৮ ঘণ্টা অবরোধ সফলে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী সমমনা জোট। সোমবার (২৭ নভেম্বর) সকালে প্রেসক্লাব-পল্টন-কাকরাইল-প্রেসক্লাব পর্যন্ত মিছিল হয়।

মিছিল শেষে জাতীয়তাবাদী সমমনা জোটের সমন্বয়ক ও ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ বলেন, এই সরকারের অধীন নির্বাচনে যাওয়ার কোনো সুযোগ নেই তা সরকার প্রমাণ করেছে। তারা জনগণের ক্ষমতার উপর আস্থাশীল নয়, তাই জনগণের ভোটের অধিকার কেড়ে নিয়ে বুঝিয়ে দিয়েছে। আন্দোলন-সংগ্রাম করে জনগণ তাদের অধিকার ছিনিয়ে নিতে রাস্তায় নেমেছে, এই আন্দোলনের বিজয় সুনিশ্চিত।

এ সময় আগামী ২৯ নভেম্বর (বুধবার) দেশবাসীকে রাজপথে থেকে পুনরায় অবরোধ কর্মসূচি বাস্তবায়নের আহ্বান জানান ফরিদুজ্জামান ফরহাদ।

মিছিলে উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী এনপিপির মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফা, জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান ও যুগ্ম সাধারণ সম্পাদক আওলাদ হোসেন শিল্পী, গণদলের চেয়ারম্যান এটিএম গোলাম মাওলা চৌধুরী ও ভাইস চেয়ারম্যান শাহআলম হাওলাদার, ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির (এনডিপি) চেয়ারম্যান ক্বারী আবু তাহের ও মহাসচিব আব্দুল্লাহ আল হারুন সোহেল, বাংলাদেশ ন্যাপের চেয়ারম্যান এমএন শাওন সাদেকী ও মহাসচিব ইঞ্জিনিয়ার আব্দুল বারিকসহ সমমনা জোটের অন্যান্য নেতৃবৃন্দ।

 

সূত্র: কা/বে

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০