সর্বশেষ :

সিরাজগঞ্জ-৫ আসনে নৌকার মনোনয়ন পেলেন আব্দুল মমিন মন্ডল


রাম চন্দ্র সরকার, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি
প্রকাশের সময় : নভেম্বর ২৬, ২০২৩ । ১১:১৯ অপরাহ্ণ
সিরাজগঞ্জ-৫ আসনে নৌকার মনোনয়ন পেলেন আব্দুল মমিন মন্ডল

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনে আবারো আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন  বেলকুচি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মমিন মন্ডল। মমিন মন্ডল একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে সংসদ সদস্য নির্বাচিত হন।

দেশ সেরা শিল্পোদোক্তা আব্দুল মমিন মন্ডল বর্তমানে বেলকুচি উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দলকে সু সংগঠিত ও শক্তিশালী করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। ৫ বারের সিআইপি আব্দুল মোমিন মন্ডল দেশের সেরা গার্মেন্টস শিল্প প্রতিষ্ঠান মন্ডল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক।

এছাড়াও হাজী আব্দুল মোমিন মন্ডল ফাউন্ডেশন এর সিইও। গুলশান ক্লাব, উত্তরা ক্লাব, আর্মি গলক ক্লাব ও কুর্মিটোলা গোলফ ক্লাবের সম্মানিত সদস্য। সফল ব্যবসায়ী আব্দুল মমিন মন্ডল রাজনৈতিক অঙ্গনেও সফল। তার হাত ধরে বেলকুচি চৌহালী ও এনায়েতপুর এর বহু উন্নয়ন কর্মকান্ড সাধিত হচ্ছে। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে তিনি মনোনয়ন পেয়েছেন।

রোববার বিকেলে ঘোষণার পর থেকে এলাকায় মিষ্টি বিতরণসহ আনন্দ মিছিল করেছে দলের নেতা কর্মীরা।

এদিকে সিরাজগঞ্জ-৫ নির্বাচনী এলাকার সিনিয়র নেতারা বলেন, মন্ডল পরিবারের প্রতি জননেত্রী শেখ হাসিনা আস্থা রেখেছেন। এলাকায় উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকা প্রতীকে আবারো আব্দুল মোমিন মন্ডল কে বিজয়ী করা হবে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০