সর্বশেষ :

সিরাজগঞ্জ-২ আসনের নৌকার মনোনয়ন পেলেন ডা: হেনরী


রাম চন্দ্র সরকার, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি
প্রকাশের সময় : নভেম্বর ২৬, ২০২৩ । ৮:৩১ অপরাহ্ণ
সিরাজগঞ্জ-২ আসনের নৌকার মনোনয়ন পেলেন ডা: হেনরী

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-২ (সদর- কামারখন্দ) আসনে আওয়ামী লীগের দলীয় নৌকা প্রতীকে মনোনয়ন পেলেন ডা: জান্নাত আরা তালুকদার  হেনরী।

এ আসনের ক্ষমতাসীন আওয়ামী লীগ দলের ১১ নেতা এমপি পদে মনোনয়ন চেয়ে দলের কাছে আবেদন করেছিলেন। দলের সভাপতি ও নির্বাচনে বোর্ড সকল প্রার্থীর আবেদন যাচাই-বাছাই করে রবিবার বিকেলে সিরাজগঞ্জ-২ আসনের সাবেক সংসদ সদস্য ডাক্তার জান্নাত আরা তালুকদার হেনরী কে নৌকার মাঝি হিসেবে মনোনয়ন দেন।

বাংলাদেশ আওয়ামী লীগ দলীয় সূত্রে জানা যায়, যে সমস্ত সংসদ সদস্যদের বিরুদ্ধে দুর্নীতি ও নিয়ম এবং স্বেচ্ছাচারিতার অভিযোগ রয়েছে। দলে সময় দিতে পারেননি এবং বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত,জনবিচ্ছিন্ন,বিতর্কিত ও সংগঠনের নেতা কর্মীদের সঙ্গে খারাপ আচরণ করেছেন তাদের এবার মনোনয়ন দেওয়া হয়নি।এবার মনোনয়নের ক্ষেত্রে জনপ্রিয় মেধাবী এবং জনবান্ধব নেতাদের প্রাধান্য দেওয়া হয়েছে।

নৌকার মনোনয়ন প্রাপ্ত আওয়ামীলীগ নেত্রী ডা: জান্নাত আরা তালুকদার হেনরী উচ্ছ্বাসিত হয়ে বলেন, আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দেওয়ার জন্য বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা সহ আমার সিরাজগঞ্জ- ২ আসনের নির্বাচনে সকল ভোটারদের কে অভিনন্দন জানাই। শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশ গঠনে যেন সক্রিয় ভূমিকা পালন করতে পারি ইনশাআল্লাহ।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০